মেইন ম্যেনু

জবি ছাত্রলীগের হরতাল বিরোধী বিক্ষোভ সমাবেশ

বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাখ্যান করে বিক্ষোভ সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) ছাত্রলীগ।

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে জবি ছাত্রলীগের সভাপতি এফ.এম. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এস.এম সিরাজুল ইসলাম ও যুগ্ম-সাধারন সম্পাদক হারুন-উর-রশিদের নেতৃত্বে হরতার বিরোধী মিছিল করে শাখা ছাত্রলীগ।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মুল ফটক থেকে শুরু হয়ে বাহাদুরশাহ পার্ক, আদালত পাড়া, রায় সাহেব বাজার মোড়, লক্ষিবাজার হয়ে সদরঘাট প্রদক্ষিন করে পুনরায় মুলফটকের সামনে এসে শেষ হয়। পরে সেখানেই তারা বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন জবি ছাত্রলীগের সভাপতি এফ.এম. শরিফুল ইসলাম এবং পরিচালনা করেন জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম সিরাজুল ইসলাম।

যুগ্ম-সাধারন সম্পাদক হারুন-উর-রশিদ বলেন, জাতীয় বেয়াদব তারেক জিয়ার ঔদ্ধত্যপূর্ণ কর্টূক্তি ও বিএনপি জামায়াতের ধ্বংসাত্মক কর্মকান্ড বাঙালী জাতির জন্য জন্য অকল্যান কর। বাংলা ও বাঙালীর শেষ ঠিকানার দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের কল্যানের জন্য যখন দিন-রাত পরিশ্রম করছেন ঠিক সেই মুহূর্তে ওই স্বাধীনতার পরাজিত শক্তি দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার জন্য বিনা ইস্যুতে মানুষ হত্যার মত কার্যক্রমসহ হরতালের মত কর্মসূচি দিচ্ছে।

জামায়াত-বিএনপির ডাকা অবৈধ হরতাল প্রত্যাখ্যান করে জনগণ করে তাদের স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এতেই প্রমানিত হয় জনগণ বিএনপির ষড়যন্ত্রের সাথে নেই।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল, তানভীর, আগুন, সহ-সম্পাদক শিশির প্রমুখ।






মন্তব্য চালু নেই