মেইন ম্যেনু

‘জঙ্গি সন্ত্রাসীদের প্রধান মদদদাতা খালেদা-ফখরুল গং’

দেশে জঙ্গি সন্ত্রাসীদের প্রধান মদদদাতা খালেদা-ফখরুল গং। কয়েকদিন যাবৎ ফখরুল সাহেব যেভাবে কথা বলছেন এতে এটা স্পষ্ট। তারা প্রত্যক্ষভাবে বিভিন্ন জঙ্গি গোষ্ঠীকে মদদ দিয়ে যাচ্ছে। আজ রবিবার বেলা ১১টার দিকে স্বাধীনতা দিবস উপলক্ষে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ধর্মের নামে জঙ্গিবাদ সৃষ্টি করে একটি চক্র দেশকে আকার্যকর করতে চাচ্ছে। আমাদের অর্থনীতি পঙ্গু করতে চাচ্ছে। এটা একটা গভীর ষড়যন্ত্র। জঙ্গি মদদদাতাদের এ ষড়যন্ত্র সফল হবে না। জঙ্গিদের বিরুদ্ধে আমাদের আইনশৃঙখলা বাহিনী সব সময় সজাগ রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী যেখানেই জঙ্গিদের খবর পাচ্ছে সফলভাবে অভিযান পরিচালনা করে তাদের প্রতিহত করছে।

তিনি আরো বলেন, আমাদের এ অপশক্তিদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। পাকিস্তানি প্রেতাত্মাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের সন্তানদের মধ্যে এ অপশক্তির বিরুদ্ধে ঘৃণা জাগিয়ে তুলতে হবে। আমাদের সন্তানরা যেনো ধর্মের নামে বিপথগামী না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তারা যেনো বিভ্রান্তিতে না পড়ে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান হোসেন, সহকারী কমিশনার (ভূমী) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান, সহকারী কমিশনার (ভূমী) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল শিউলি রহমান তিন্নী, উপজেলা প্রকৌশলী শাহজাহান আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোঃ ফখরুল আশরাফ।

অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।






মন্তব্য চালু নেই