মেইন ম্যেনু

ছাত্রলীগ নেতার হাতের রগ কেটেছে দলীয় প্রতিপক্ষরা

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার পিয়ার আলী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান সোহেলকে (২৫) কুপিয়ে ডান হাতের রগ কেটে নিয়েছে প্রতিপক্ষরা।

বুধবার বেলা ১১টায় কলেজের পাশে প্রশিকা মোড়ে তার ওপর এ হামলা চালানো হয়। ব্যক্তিগত বিরোধের জের ধরে দলীয় প্রতিপক্ষরা তার ওপর এ হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৩ জুন শ্রীপুর উপজেলা যুবলীগের কমিটিকে অভিনন্দন জানিয়ে পিয়ার আলী কলেজে মিষ্টি বিতরণ করা হয়। এসময় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি সোহেলের সঙ্গে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিল্লাল মামুনের কথা কাটাকাটি হয়। পরদিন ২৪ জুন এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। কলেজের সাধারণ শিক্ষার্থী ও শিক্ষকদের হস্তক্ষেপে পরে পরিস্থিতি শান্ত হয়।

ওই ঘটনার জের ধরে ২৫ জুন বেলা সাড়ে ১১টার দিকে কলেজের পাশে প্রশিকা মোড়ে কমপক্ষে ১০ জনের একদল যুবক কিছু বুঝে উঠার আগেই সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে তার হাতের রগ কেটে নেয়। আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

সোহেলের বড় ভাই সাখাওয়াত হোসেন রিপন জানান, বিল্লাল মামুন ও তার সহযোগীরা তার ভাইকে কুপিয়ে আহত করেছে।

মাওনা চৌরাস্তা এ কে মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক আদনান জানান, সোহেলকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে। তার বাম ডান হাতের রগ কেটে ফেলা হয়েছে। পেটে ও পায়ে কোপানোর আঘাত রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত বিল্লাল মামুনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ এলে মামলা করা হবে।






মন্তব্য চালু নেই