মেইন ম্যেনু

ছাত্রলীগকে কেউ রুখতে পারবে না

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জাতীয় প্রয়োজনেই ছাত্রলীগের জন্ম হয়েছিল। ঐতিহাসিক ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়েছে ছাত্রলীগ। এখনো দেশের যে কোন সংকটে ছাত্রলীগ বলিষ্ঠ ভূমিকা রাখছে। ছাত্রলীগকে কেউ রুখতে পারবে না।

ফরিদপুর রাজেন্দ্র কলেজ মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এএইচএম বদিউজ্জামান সোহাগ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিব-ই-মিল্লাত এমপি, বাংলাদেশের ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাধারণ সম্পাদক নাজমুল আলম সিদ্দিকী, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি জয়নুল আবেদীন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য এসএম নুরুন্নবী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, ছাত্রলীগ নেতা ফাহাদ বিন ওয়াজেদ ফাইন প্রমুখ। সম্মেলন শেষে ফরিদপুর কোতয়ালী থানা কমিটি, সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ কমিটি, ইয়াসিন কলেজ কমিটি এবং ফরিদপুর পলিটেকনিক্যাল কলেজের কমিটি ঘোষণা করা হয়।






মন্তব্য চালু নেই