মেইন ম্যেনু

ছাত্রদলই সামলাতে পারছে না বিএনপি

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ছাত্রদল যেখানে নিজেরাই মারামারি করছে সেখানে বিএনপি কী আন্দোলন করবে। তারা তো ছাত্রদলই সামলাতে পারছে না।
রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে রবিবার দুপুরে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন ও দেশের চলমান রাজনীতি নিয়ে ওই সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আপনারা দেখেছেন, বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের কমিটি হওয়ার পর তারা নিজেরাই মারামারি শুরু করেছে।
বিএনপির উদ্দেশে তিনি বলেন, যেখানে আপনাদের নিজেদের মধ্যেই বিভেদ, নিজেরাই যেখানে আইন মানেন না। সেখানে আপনারা কিসের আন্দোলন করবেন।
বিএনপির আন্দোলনের মেনিফেস্টো চেয়ে তিনি আরও বলেন, আপনারা বলছেন, শান্তিপূর্ণ আন্দোলন করবেন। আপনাদের আন্দোলনের মেনিফেস্টো আমাদের দিন।
তিনি বলেন, জনগণ আর হত্যার রাজনীতি চায় না, এ জন্য তারা বিএনপির আন্দোলনের ডাকে সাড়া দিচ্ছে না।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, কীভাবে এই আলোকিত বাংলাদেশের অগ্রযাত্রা প্রতিরোধ করা যায় এ জন্য এখনও ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রকারীরা প্রচণ্ড নির্মম। বাংলাদেশকে কীভাবে অন্ধকারে নিমজ্জিত করা যায় সে প্রচেষ্টা করছে তারা।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেছিলেন তা আজ করে দেখাচ্ছেন। আমাদের ব্যাংকের রিজার্ভ, বিদ্যুৎ, কৃষি, শিক্ষা, প্রতিটি ক্ষেত্রে আমরা এগিয়ে যাচ্ছি।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, হুমায়ুন কবির মিজি প্রমুখ।





মন্তব্য চালু নেই