মেইন ম্যেনু

ছবিতে দেখুন বাংলাদেশী হবু নায়িকা রুমি নোভিয়াকে ( সীমাবদ্ধ ব্যন্ডউইথধারীদের ঢোকার দরকার নেই )

কাপ্তাই হ্রদ আর সবুজ পাহাড় ঘেরা রাঙামাটির মেয়ে রুমি নোভিয়া। মূলত ফ্যাশন হাউসের মডেল হিসেবে র‌্যাম্পের স্টেজে কাজ করলেও রবির একটি বিজ্ঞাপনে মডেল হওয়ার মাধ্যমে ব্যাপক পরিচিতি পান তিনি।

রাজধানীর বিভিন্ন মোড়ে বড় বিলবোর্ডগুলো ভরে যায় রুমি নোভিয়ার ছবিওয়ালা রবির বিজ্ঞাপনে। শুরু হয় নতুন করে পথচলা।

আসতে থাকে নির্মাতাদের ফোন। কিন্তু আর এলোমেলোভাবে কাজ করবেন না বলে সাফ জানিয়ে দেন রুমি নোভিয়া। এরই মধ্যে একদিন ফোন করেন চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। জানতে চান রুপালি পর্দায় কাজ করার ইচ্ছা আছে কি না। পাহাড়ি কন্যা রুমি তখন আনন্দে আত্মহারা। তখনও তিনি বুঝতে পারেননি তার জন্য কি চমক অপেক্ষা করছে। কিছুক্ষণ পর পরিচালক তার ‘কিছু আশা কিছু ভালোবাসা’ ছবির জন্য একটি আইটেম গান নির্মাণের কথা জানান, আর সেই আইটেম গানে রুমিকে তিনি চান। তারপরই ক্যামেরার সামনে দাঁড়িয়ে যান রুমি।

পরিচালকের মতে, আইটেম গানে রুমির পারফরমেন্স ছিল একেবারেই প্রফেশনাল শিল্পীর মতো। ছবিটি মুক্তির পর রুমিকে নিয়ে যেন সবাই মতোয়ারা হয়ে ওঠেন। তাকে নিয়ে একাধিক আইটেম গানের প্রস্তাব দেন নির্মাতারা। কিন্তু বরাবরই না করতে থাকেন রুমি। তিনি বলেন, আর আইটেম গানে পারফর্ম করবো না। আমি চাই না শুধুই আইটেম গানের মধ্য দিয়ে থাকতে।

আমি নায়িকা হিসেবেও কাজ করতে চাই। সেই লক্ষ্যে বর্তমানে দুটি ছবিতে নায়িকা হয়ে অভিনয় করতে চলেছি। তাই সিদ্ধান্ত নিয়েছি আর আইটেম গার্ল হয়ে বড়পর্দায় উপস্থিত হবো না। এদিকে বর্তমানে একাধিক বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে ব্যস্ত সময় পার করছেন রুমি নোভিয়া।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই