মেইন ম্যেনু

চেনা যায় জনপ্রিয় এই নায়িকাকে?

পুরুষালি বেশভূষা নিলেও বোঝা যায় ছবির দুইজনই কিশোরী। ডানপাশের জন এ সময়ের জনপ্রিয় নায়িকা। সাম্প্রতিক সময়ে ব্যক্তিগত কারণে তাকে নিয়ে বেশ চর্চা হয়েছে। কে তিনি? কেউ কেউ নিশ্চয় ধরতে পেরেছেন। তিনি হলেন ঢালিউড তারকা অপু বিশ্বাস।

ছবিতে অপুর পাশে আছেন বড় বোন লতা। এ নামটিও অনেকের কাছে পরিচিত। তারা ইতোমধ্যে জেনে গেছেন বোনের কাছে কিছুই লুকাতে পারেন না অপু। শাকিবের সঙ্গে এ নায়িকার বিয়ের সাক্ষিও ছিলেন লতা।

অপুর জন্ম বগুড়ায়। সেখানেই বেড়ে উঠা। অল্পবয়স থেকেই তিনি সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এ ছবিটিও তেমন একটি আয়োজনের।

২০০৫ সালের আমজাদ হোসেনের ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে সিনে ক্যামেরার সামনে দাঁড়ান অপু। এ পর্যন্ত শ’খানেক সিনেমায় অভিনয় করেছেন। সর্বশেষ দেখা গিয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’-এ। শাকিব খানের বিপরীতে অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছে ২০১৬ সালের ঈদুল ফিতরে। সামনে ঈদে আসছে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’। এ সিনেমায়ও অপুর নায়ক শাকিব খান।

অপু জানান, মাতৃত্বজনিত বিরতি ছেড়ে শিগগিরই ক্যামেরার সামনে দাঁড়াবেন। বর্তমানে ফিটনেসের কসরত করে তার সময় কাটছে। এ নায়িকার অসমাপ্ত ছবির মধ্যে রয়েছে মা, পাঙ্কু জামাই ও মাই ডার্লিং। সবগুলোতে তার নায়ক স্বামী শাকিব খান।






মন্তব্য চালু নেই