মেইন ম্যেনু

চিকিৎসাধীন শাকিব খান, ফিরবেন রোববার

‘অসুস্থতা নিয়ে চলচ্চিত্র শিল্পীসহ ভক্তদের উদ্বিগ্ন না হওয়ার অনুরোধ জানিয়েছেন শাকিব খান। সেই সাথে এই সুপার স্টার সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন’। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় এমনটাই জানিয়েছেন পরিচালক শাহিন সুমনের মাধ্যমে।

উন্নত চিকিৎসার জন্য নায়ক শাকিব খান বর্তমানে সিঙ্গাপুরে অবস্থান করছেন। ৩১ মে রোববার তার দেশে ফেরার কথা রয়েছে। ১৭ মে শাকিব ল্যাবএইড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ল্যাবএইডের চিকিৎসক ডা. সলিমুর রহমানের তত্ত্বাবধানে শাকিব খানের চিকিৎসা হয়। ১৫ মে হঠাৎ অসুস্থ বোধ করলে তিনি চিকিৎসকের কাছে যান এবং পরামর্শ অনুযায়ী সব কাজ স্থগিত করেন। অবস্থার অবনতি হওয়ায় ২৬ মে মঙ্গলবার রাতে তিনি সিঙ্গাপুর যাত্রা করেন।

শাকিব খানের অসুস্থতার প্রসঙ্গে খোঁজ নেওয়ার জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান, পরিচালক সাফিউদ্দিন সাফি, শাহিন সুমন, প্রযোজক ইকবাল হোসেন জয়সহ আরো অনেকে তাঁর সঙ্গে সিঙ্গাপুরে নিয়মিত যোগাযোগ করছেন।

যোগাযোগ করা হলে পরিচালক শাহিন সুমন বলেন, ‘গত পাঁচ বছর টানা কাজ করে শাকিব অসুস্থ। ১৭ মে থেকে তিনি বাসায় বিশ্রামে ছিলেন। ২৫ মে আবার অসুস্থ বোধ করায় তাকে ল্যাবএইডে নেওয়া হয়েছিল। ল্যাবএইডের চিকিৎসক ডা. সলিমুর রহমানের কথামতো তাকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি ভালো আছেন এবং ৩১ মে তার দেশে ফেরার কথা রয়েছে’।

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি শাকিব খান কয়েক মাস ধরে টানা শুটিং করছিলেন। এর পরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এ কারণে এখন বন্ধ আছে অনেক ছবির ডাবিং ও শুটিং। ঈদে তাঁর তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও শাকিবের সুস্থতার ওপর নির্ভর করছে এসব ছবির ভবিষ্যৎ।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই