মেইন ম্যেনু

চাঁদপুরে মোটরসাইকেল চোরচক্রের ১০ সদস্য আটক

চাঁদপুরে মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার গভীর রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে হিরো কোম্পানীর সিবিজেড নামে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। অভিযান অব্যাহত থাকবে বলে সদর থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) আহসানুজ্জামান জানান।

আটককৃতরা হচ্ছে-বাবুরহাট এলাকার মো. নাজিম খান, শহরের মুন্সেফপাড়ার বাধন মজুমদার, ফরিদগঞ্জ পাইকদী এলাকার মুরাদ শেখ, ফরিদগঞ্জ বড়গাঁও এলাকার হুমায়ুন কবির, শহরের কোড়ালিয়া রোডের সোহেল হাওলাদার ও রানা গাজী, নাজিরপাড়া এলাকার সাগর দেওয়ান, বাবুরহাট হোসেনপুর এলাকার সাজ্জাদ হোসেন শাওন, দক্ষিণ দাসদীর শরিফ হোসেন মাল ও আলিমপাড়া এলাকার প্রীতম কর্মকার।

পুলিশ জানায়, রোববার রাতে শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়ক এলাকায় লক্ষ্মীপুর জেলার একটি চোরাই মোটরসাইকেল বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ বাধে। ওই ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের ১০ সদস্যকে আটক করে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ চক্রের আরও বেশ কয়েকজনকে আটক করতে অভিযান চলছে।






মন্তব্য চালু নেই