মেইন ম্যেনু

চট্টগ্রাম কিউসি’র চেয়ারম্যান সাইফুদ্দিন কাদের চৌধুরীর ইন্তেকাল

বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী সাইফুদ্দিন কাদের চৌধুরী বুধবার ভোর ৫ টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দির্ঘদীন যাবৎ তিনি লিভার ক্যান্সারসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

তিনি রাউজান উপজেলার গহিরা পৌর এলাকার বক্স আলী চৌধুরী বাড়ীর মরহুম ফজলুল কাদের চৌধুরী’র দ্বিতীয় পুত্র সাইফুদ্দিন কাদের চৌধুরী। বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর ও বিএনপির নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক স¤পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর ভাই সাইফুদ্দিন কাদের চৌধুরী।

আজ বাদে আছর গুলশান আজাদ মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে চট্টগ্রামে। সেখানে দ্বিতীয় নামাজে জানাজার পর মরদেহ রাউজানের গহিরা গ্রামের আনা হবে।

পরে বৃহস্পতিবার ৩টায় হাটহাজারী ইছাপুর উচ্চ বিদ্যালয় মাঠে তৃতীয় এবং বাদে আছর গহিরা উচ্চ বিদ্যালয় মাঠে চতুর্থ জানাজা নামাজের শেষে নিজবাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে পরিবার সূত্রে জানা যায়। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে ও অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান।






মন্তব্য চালু নেই