মেইন ম্যেনু

গ্রাম্য ডাক্তার দিয়ে বিএনপির চিকিৎসা করানো হবে : মায়া

আসন্ন ঈদের পরে গ্রাম্য ডাক্তার দিয়ে বিএনপির চিকিৎসা করানো হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মঙ্গলবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে বশিরউদ্দিন মিলনায়তনে ‘বঙ্গবন্ধু গ্রাম ডাক্তার পরিষদ ও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি’ আয়োজিত ‘গ্রাম ডাক্তার মহা সমাবেশ-২০১৪’ এর এক সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা জানান।

তারেক রহমানকে বেয়াদব অ্যাখায়িত করে তিনি আরো বলেন, ‘বাংলাদেশকে ধ্বংস করার জন্য মা-ছেলে উঠে পড়ে লেগেছে। ও কেমন মায়ের সন্তান যে মা তাকে আদব কায়দা শেখায়নি। এই বেয়াদবের সঙ্গে আরো দুই বেয়াদব রয়েছে। এই দুই বেয়াদবকেও ছাড়া দেয়া হবে না। এরা নাকি পল্টনে গলাবাজি করে শেখ হাসিনার সরকারের পতন ঘটাবে!’

তবে কথিত এই দুই বেয়াদব কে তা বক্তব্যে উল্লেখ করেননি মায়া।

তিনি বলেন, ‘একজন খালেদা জিয়া যদি রাস্তায় গাছ না কেটে, বাসে আগুন ও পেট্রেল বোমা মেরে মানুষ হত্যা না করে তাহলে বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের আগেই মালয়েশিয়া-সিঙ্গাপুর হয়ে যাবে।’

সংগঠনের সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন প্রমুখ।






মন্তব্য চালু নেই