মেইন ম্যেনু

গলাকাটা অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার

রাউজানের উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামের ধানি জমি থেকে গলা কাটা অবস্থায় মোহাম্মদ ইলিয়াছ প্রকাশ খোকন সওদাগর (৫৫) নামের এক ব্যাবসায়ীর লাশ উদ্ধার করেছে রাউজান থানা পুলিশ। সে চান্দঁগাও থানার পশ্চিম মোহরা গোলাফের দোখান এলাকার মৃত ইসমাইলের পুত্র বলে জানা গেছে। নিহত খোকন সওদাগরের হাটহাজারীর দক্ষিণ কুয়াইশ গুলগুলা আমতলীতে আলিফা স্টোর নামের একটি মুদি দোকান রয়েছে। বিবাহিত জীবনে সে দুই পুত্র সন্তানের জনক।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, ২৮ মে বৃহস্পতিবার সকালে আবুরখিল খলিফারঘোনা রোডের শান্তির বাপের ব্রিক ফিল্ডের উত্তর পার্শ্বের ধানি জমিতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাউজান থানার উপ-পরিদর্শক (এস.আই) খলিল, এ এস আই পরিতোষসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল দশটার দিকে লাশটি উদ্ধার করে।

এ সময় নিহতের শরীরে সাদা ফতুয়া, সেন্ডু গেঞ্জি আর রক্তমাখা সাদা লুঙ্গি পড়া অবস্থায় নিহতের শরীরের চোখের ডানপার্শ্বে থেতলানো, গলার অর্ধেক অংশ কাটা ও পুরুষাঙ্গ কর্তন ছিল। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ও ছুরি উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নিহতের ভাই আকবর ও তার দুই ছেলে ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন।

নিহতের ছেলে জুবায়েদুল ইসলাম কায়সার জানান, আমার আব্বা গত ২৭ মে বুধবার রাত দশটার দিকে ফোন করে একটি দাওয়াতে যাওয়ার কথা বলে। গভীর রাত পর্যন্ত তিনি ফিরে না আসায় আমরা তার মোবাইলে বারবার ফোন করতে থাকলেও রিসিভ করেননি। কারো সাথে তার পূর্ব শত্র“তা ছিল কিনা জানতে চাইলে কায়সার জানান তার বাবার সাথে কারো কোন শত্র“তা ছিলনা। রাউজান থানার উপ-পরিদর্শক (এস.আই) খলিল জানান লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা রুজুর প্রক্রিয়া চলছে।






মন্তব্য চালু নেই