মেইন ম্যেনু

খেলা দেখতে গিয়ে পা চুরি

খেলা দেখতে গিয়ে পা হারিয়েছেন যুক্তরাষ্ট্রনিবাসী সনি ফরিয়েস্ট জুনিয়ার। পাঠক হয়তো ভাবছেন, একজন জ্যান্ত মানুষের পা কিভাবে আরেকজন মানুষ চুরি করে নিয়ে যায়। হ্যা যায়, আর তা যদি হয় একজন মানুষের কৃত্তিম পা। ঠিক এই কাণ্ডই ঘটেছে সনির ক্ষেত্রে।

রোববার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যের লিঙ্কন ফিনান্সিয়্যাল মাঠে রাগবি খেলা দেখতে গিয়েছিলেন সনি। প্রিয় দল ঈগলের খেলা দেখছিলেন আর দলকে উৎসাহ দেয়ার জন্য যা কিছু করা দরকার তাই করছিলেন। কিন্তু বাধ সাধে বিপক্ষ শিবিরের এক সমর্থক। ২০ বছর বয়সী এক নারী সনির কর্মকাণ্ডে ক্ষিপ্ত হয়ে সনির হাতের মাইক্রোফোন ভেঙ্গে দিয়ে তার কৃত্তিম পাটি নিয়ে চলে যান।

তবে ঈগল দলের সমর্থকের উপর যে এই প্রথম হামলা তা কিন্তু নয়। এর আগেও ফিলাডেলফিয়ার এই মাঠে ঈগল দলের সমর্থকদের উপর চড়াও হওয়ার ঘটনা ঘটেছে। একবার তো এক সমর্থক ঈগল দলের এক সমর্থকের নাক ফাঁটিয়ে দিয়েছিলেন। ১৯৯০ সালে এরকম এক ঘটনায় ফিলাডেলফিয়ার এই স্টেডিয়ামটি কিছুদিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছিল।

এদিকে রাজ্যের সক্রিয় পুলিশ বাহিনী অনেক খোঁজাখুঁজির পর সোমবার মধ্যরাতে সাবওয়ের পার্শ্ববর্তী এক জায়গা থেকে নকল পাটি উদ্ধার করে। কিন্তু অভিযুক্ত সেই নারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়নি করিৎকর্মা পুলিশ।






মন্তব্য চালু নেই