মেইন ম্যেনু

খালেদা পাগল হয়ে গেছেন : মায়া

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দশম সংসদ নির্বাচনে না এসে একুল-ওকুল দুই কুল হারিয়ে পাগল হয়ে গেছেন।

বুধবার সন্ধ্যায় রাজধানীর রামপুরায় মালেহা কমিউনিটি সেন্টারে রামপুরা থানা আওয়ামী লীগ আয়োজিত এক ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মায়া বলেন, ‘আপনি (খালেদা) পাগলের মতো গলাবাজি করে সরকারের পতন ঘটাতে পারবেন না। আর দেশকেও ধ্বংস করা যাবে না। মা-ছেলের ষড়যন্ত্র এখন দেশের মানুষ বুঝে গেছে। আপানি আন্দোলনে হুমকি দেন। আমরা জানি আপনি কেমন আন্দোলন করতে পারেন। শুধু পারেন মানুষ হত্যা আর ষড়যন্ত্র করতে। তাই আর কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না।’

তিনি বলেন, ‘দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, তখন মা-ছেলে স্বাধীনতাবিরোধীদের সঙ্গে নিয়ে পাগলের মতো কথা বলছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র বন্ধ না করলে আপনি ও আপনার পুত্রের বিরুদ্ধে দেশের মানুষ ঐক্যবদ্ধ হবে।’

ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম মিলন প্রমুখ।






মন্তব্য চালু নেই