মেইন ম্যেনু

খালেদা জিয়াকে পদত্যাগের আহবান মায়ার

ঢাকা: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বিএনপি থেকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
সোমবার সকাল সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে হরতালবিরোধী মানববন্ধনে তিনি এ আহ্বান করেন। বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ষোড়শ সংবিধান সংশোধনীর প্রতিবাদে এই হরতাল ডেকেছে। হরতালের প্রতিবাদে এ মানববন্ধন কর্মসূচি করে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট।
মায়া বলেন, আপনার (খালেদা জিয়া) উচিত অবিলম্বে দল থেকে পদত্যাগ করা। যেহেতু নেতা-কর্মীরা আপনার কথা শুনে না। হরতাল ডেকেছেন অথচ রাজপথে আপনার দলের টিকটিকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। এমন একটি দলের নেতৃত্বে বসে থেকে আপনার লাভ কি?
তিনি বলেন, সবার পাগল ভাল হয়ে যায় শুধু খালেদা জিয়ার ভাল হয় না। আজকের হরতাল দেয়াতে তিনি আবারও প্রমাণ করলেন এখনো তিনি পাগল রয়ে গেছেন। বিভিন্ন সময় তিনি বিভিন্ন হুংকার দেন। আর পরে ঘুম থেকে উঠেন দুপুর ২টায়।
তিনি বলেন, আপনার ভাল লাগে সন্ত্রাস ও জঙ্গিবাদ। হরতাল দিয়ে মানুষ হত্যা করা। দেশের মঙ্গল আপনার ভাল লাগে না। নৈরাজ্য সৃষ্টি ছাড়া কিছুই করতে পারেন না আপনি।
সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের সভাপতি আবদুল হক সবুজের সভাপতিত্বে এ মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, মুকুল চৌধুরী, যুগ্ম সম্পাদক হাজী মো: সেলিম এমপি, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।





মন্তব্য চালু নেই