মেইন ম্যেনু

খালেদার সংবর্ধনা অনুষ্ঠান বাতিল

ভেন্যুর অনুমতি দিয়েও বাতিল করায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান করতে পারছে না বিএনপি। সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব ঘোষিত এই অনুষ্ঠান আহ্বান করেছিল জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়ার কথা ছিলো বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। বিএনপি গত ১৪ মার্চ এই কর্মসূচি ঘোষণা করে।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাত জানান, ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব ঘোষণা অনুযায়ী (সোমবার) বিকেলে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। এতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ আমাদেরকে অনুমতি দিয়েছিলো। কিন্তু হঠাৎ করেই কর্তৃপক্ষ আমাদের ভেন্যুর অনুমতি বাতিল করে আওয়ামী লীগের কোনো একটি সংগঠনকে দিয়ে দেয়ায় আমরা অনুষ্ঠান করতে পারছি না।

তিনি জানান, এর পরিবর্তে আগামী বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।






মন্তব্য চালু নেই