মেইন ম্যেনু

খাগড়াছড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ৭

খাগড়াছড়ির আলুটিলায় ট্রাকচাপায় শিশুসহ ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে আলুটিলা পর্যটন কেন্দ্রের অদূরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে একটি ট্রাক খাগড়াছড়ি যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে আলুটিলা পর্যটন এলাকায় চলমান মেলার একটি দোকানে ঢুকে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই শিশুসহ সাতজন নিহত হয়েছেন। আহত হন প্রায় ১৫ জন।

পরে স্থানীয় জনগণ, পুলিশ, ফায়ার সার্ভিস ও সেনা সদস্যরা আহত ও নিহতদের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান। নিহতের সংখ্যা আরাে বাড়তে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।

মাটিরাঙা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটু বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকের চালক পালানোর চেষ্টা করলে জনতার সহায়তায় পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় আলুটিলা ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে আসা পুজারি ও ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে আসা ভক্তদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মো. আবুল আমিন, মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার বি. এম মশিউর রহমান, পার্বত্য জেলা পরিষদ সদস্য মংশে প্রু চৌধুরী অপু ও মাটিরাঙা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরাসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।






মন্তব্য চালু নেই