মেইন ম্যেনু

ক্ষমতায় থাকার স্বপ্ন পূরণ হবে না : মির্জা ফখরুল

সরকারের প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্যাতন-নিপীড়ন করে আইনের শাসন প্রতিষ্ঠার আন্দোলন থেকে বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরত রেখে দীর্ঘকাল ক্ষমতায় থাকার স্বপ্ন কোনদিন পূরণ হবে না।

মিথ্যা মামলায় জড়িয়ে ফেনী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন দুলালকে পুলিশের গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রোববার দেয়া এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে ফখরুল বলেন, ‘দেশের সংবিধান স্বীকৃত গণতান্ত্রিক ও মৌলিক অধিকার বর্তমান আওয়ামী সরকারের দলন-পীড়নে ক্ষতবিক্ষত। দেশে আইনের শাসন না থাকার কারনে কারো জীবনে কোন নিরাপত্তা নেই।’

বর্তমান শাসকগোষ্ঠীর শাসনামলে অপরাধ না করেও অপরাধী হওয়া এখন নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে ফখরুল বলেন, ‘বানোয়াট মামলা, গ্রেপ্তার, হত্যা, গুম, অপহরণ এখন বর্তমান সরকারের অনুষঙ্গ হয়ে গেছে। বিরোধী নেতা-কর্মীসহ সাধারণ নাগরিকের মনে ভীতির সঞ্চার করতে ফ্যাসিবাদী কায়দায় বর্তমান অবৈধ সরকার ধারাবাহিকভাবে মিথ্যা ও বানোয়াট মামলায় জড়িয়ে গ্রেপ্তার অভিযান চালিয়ে যাচ্ছে।’

বিবৃতিতে অবিলম্বে ফেনী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন দুলালের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।






মন্তব্য চালু নেই