মেইন ম্যেনু

ক্যামেরার সামনে এ কী করলেন তরুণী! ভিডিও দেখলে আপনিও থমকে যাবেন

টেলিভিশনে এখন রিয়ালিটি শো-এর রমরমা। অবিশ্বাস্য, অকল্পনীয় সমস্ত মুহূর্ত গড়ে তুলে দর্শককে চমকিত, বিস্মিত করাই রিয়ালিটি শো-এর লক্ষ্য। কিন্তু সম্প্রতি পাকিস্তানের একটি রিয়ালিটি শো-এর অডিশনের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা শুধু বিস্মিত নয়, রীতিমতো শিহরিত করেছে দর্শকদের।

ভিডিও-টি পাকিস্তানের রিয়ালিটি শো ‘ওভার দা এজ’-এর অডিশনের। এই অনুষ্ঠানকে ভারতীয় শো ‘রোডিজ’-এর পাকিস্তানি সংস্করণ বলে মনে করেন অনেকেই। সেই অনুষ্ঠানেই ২০১৬-র অডিশনে এসেছিলেন আয়েষা হুসেইন নামের এক তরুণী। পেশায় তিনি এক জন এমবিবিএস পাশ করা ডাক্তার। তিনিই ‘ওভার দা এজ’-এর অডিশনে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন, যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, নিজের সাহস এবং শারীরিক দক্ষতা প্রমাণ করতে সঙ্গে একটি সাপ নিয়ে এসেছেন আয়েষা। প্রস্থে খুব মোটাসোটা না হলেও দৈর্ঘ্যে নেহাত কম নয় সাপটি। সেই প্রাণীটিকে নাকের ছিদ্র দিয়ে ঢুকিয়ে দিচ্ছেন আয়েষা। উত্তেজনায় এবং যন্ত্রণায় থরথর করে কাঁপতে শুরু করছে আয়েষার শরীর। কিন্তু তাতে বিচলিত হওয়ার মেয়ে আয়েষা নন। সবাইকে বিস্মিত করে দিয়ে মাথার দিক থেকে সাপটিকে একটু একটু নাকের ভিতর দিয়ে প্রবিষ্ট করাচ্ছেন আয়েষা। তার পর হাঁ করে মুখের ভিতর ঢুকিয়ে দিচ্ছেন দু’টি আঙুল। মুখের ভিতর থেকে গড়িয়ে পড়ছে লালা এবং রক্ত। তার পর আস্তে আস্তে সাপের মাথাটি ধরে, মুখের ভিতর থেকে একটু একটু করে বার করে আনছেন গোটা সাপটিকেই। আয়েষা এবং সেই লিকলিকে সরীসৃপ— দু’জনেই তখন সম্পূর্ণ অক্ষত।

এই পারফরম্যান্সের পরে অডিশনে উপস্থিত বিচারক ওয়াকার জাকা এবং অন্যান্য প্রতিযোগীদের উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে আয়েষাকে অভিনন্দন জানাতে দেখা গিয়েছে। এই ডেয়ারডেভিল কীর্তির সৌজন্যে অনায়াসেই অনুষ্ঠানের মূল বিভাগে এন্ট্রি পেয়ে যান আয়েষা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আয়েষার অডিশনের ভিডিও। যাঁরা দেখছেন, তাঁরা শিউরে উঠছেন। পাশাপাশি এই মেয়ের সাহসিকতাকে কুর্নিশ না জানিয়েও তাঁরা পারছেন না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই