মেইন ম্যেনু

নারীকেন্দ্রিক ছবিতে

কারিনার ‘না’ !

নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করতে চান না পাতৌদি পরিবারের বধূ ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সম্প্রতি হেড অ্যান্ড শোল্ডার শ্যাম্পু আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

মিডডের খবরে জানা গেছে, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মেরি কম’, ‘কুইন’, ‘হাইওয়ে’র মতো নারীকেন্দ্রিক ছবিগুলো বেশ আলোচিত হয়েছে। এ ঘরানার ছবির সাফল্যে প্রিয়াংকা চোপড়া, কঙ্গনা রানৌত, আলিয়া ভাটের মতো তারকারা এখন নারীকেন্দ্রিক ছবিতে অভিনয়ে আরো আগ্রহী হয়ে উঠেছেন।

তবে এর উল্টোপথে হাঁটছেন কারিনা। তিনি নারীপ্রধান ছবিতে অভিনয় করতে খুব একটা আগ্রহী নন। এর কারণ, বর্তমানে বলিউডে জীবনীমূলক ও নারীপ্রধান ছবির ঝড় বইছে। এ ঝড়ে নিজের ইমেজ হারাতে চান না তিনি। এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘ছবিটি নারীকেন্দ্রিক বা নারীকেন্দ্রিক নয়, এটি আমার কাছে কোনো বিষয় নয়। কারণ আমি মনে করি, একটি ছবি হচ্ছে দলগত কাজের প্রচেষ্টার ফল। তাই ছবি করতে চরিত্র নয়, আমি আকর্ষণীয় চিত্রনাট্যকেই বেশি গুরুত্ব দিই।’

সূত্রটি আরো জানিয়েছে, এ ধরনের ছবিতে কাজ না করার কারণ জানতে চাইলে কারিনা আরো বলেন, “আমি আগেই এ ধরনের নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করেছি। আমার বয়স যখন ২২, তখন ‘চামেলী’ ছবিতে অভিনয় করি। এরপর ‘জাব উই মেট’ ও ‘হিরোইন’ ছবিতে অভিনয় করেছি। তাই আর এমন চরিত্রে অভিনয় করতে চাই না।”






মন্তব্য চালু নেই