মেইন ম্যেনু

কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি

বিএনপির পক্ষ থেকে আনা ভোটে কারচুপির অভিযোগ উড়িয়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারচুপি হলে তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেলেন কী করে? তিন সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি করে তিনি বলেন, কারচুপি হলে এত ভোট পেত না বিএনপি সমর্থিত প্রার্থীরা।

বুধবার প্রধানমন্ত্রী তার কার্যালয়ে বিএনপির অবরোধ-হরতালে ক্ষতিগ্রস্ত বাস-মালিকদের আর্থিক অনুদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কারচুপি করে কারও ভোট কেড়ে নেওয়া হয়নি। আমরা জানি না কি কারণে বিএনপি সিটি নির্বাচন প্রত্যাহার করে নিল। তাদের মেয়র প্রার্থীরা লাখ লাখ ভোট পেয়েছে।

বিএনপি শাসনামলে মাগুরাসহ কয়েকটি নির্বাচনের কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আগের নির্বাচনের চেয়ে এবার ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হয়েছে।

বিএনপিকে কুৎসিত সংগঠন হিসেবে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, বিএনপি মানুষ মারে, আর মানুষ তাদের ভোট দেয়। তাদের কি বিবেচনাও নেই? দলটিকে মানুষ এত ভোট দেয় কি করে? সিটি নির্বাচনে ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে। এ জন্য নিজেরা পাল্টি খেয়েছে।

শেখ হাসিনা আরও বলেন, এবার সুস্থ পরিবেশে নির্বাচন হয়েছে। বিএনপির উদ্দেশ্য ছিল খুন খারাপি করে নির্বাচন বয়কট করা। যারা মানুষ পুড়িয়ে মারে, মানুষের সর্বনাশ করে এদের বিরুদ্ধে ঘৃণা ছাড়া আর কিছুই থাকতে পারে না।

তিনি বলেন, আজ ঢাকা ও চট্টগ্রামবাসী তাদের প্রত্যাখ্যান করেছে আগামীতে দেশবাসী তাদের প্রত্যাখ্যান করবে।






মন্তব্য চালু নেই