মেইন ম্যেনু

কান চলচ্চিত্র উৎসবে সুন্দরীদের পোশাক বিভ্রাট…

২৪ মে শেষ হচ্ছে বিশ্বের অন্যতম প্রাচীন ও প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসবের ৬৮তম আসর। রেড কার্পেট, সিনেমা আলোচনায় আর বিশ্বের বাঘা বাঘা নির্মাতা অভিনেতা অভিনেত্রী আর সুন্দরীদের মিলনমেলায় সরগরম থাকে ফ্রান্সের দক্ষিণের শহর কান। আনন্দ উল্লাস আর সিনেমার আলাপ আলোচনায় ১২দিন অন্যরকম এক আবহের ভিতর দিয়ে কাটায় বিশ্ব তারকারা। কান চলচ্চিত্র উৎসবের মধ্যে সবেচেয়ে আকর্ষণীয় ও আগ্রহের জায়গা হচ্ছে ‘রেড কার্পেট’। কিন্তু কখনো কখনো এখানেই ঘটে বিপত্তি।

সুন্দরী মডেল তার রঙ বাহারী পোশাক পরে লাল গালিচা দিয়ে হাঁটছে, সবাই তাকিয়ে আছে তার দিকে। বিশ্বের অসংখ্য ফটো সাংবাদিকের ক্যামেরার লেন্সও তাক করা তার দিকে। মুহূর্তে অসংখ্য ছবি উঠে যাচ্ছে, কিন্তু হঠাৎ দেখা গেলো দমকা হাওয়ায় সেই সুন্দরী মডেলের কাপড় উড়ে গিয়ে দেখা গেলো তার অন্তর্বাস! তখন কি বিব্রতকর অবস্থারই না সৃষ্টি হয়!

প্রতিবারের মতো এবারো হয়েছে এমন বিব্রতকর পরিস্থিতি। পোশাক বিব্রাটের জন্য এবার সবথেকে বেশী আলোচিত হয়েছেন মডেল ও সমাজসেবী লেডি ভিক্টোরিয়া হার্ভে। ১৯মে তিনি হাঁটছিলেন কানের লাল গালিচায়, হঠাৎ বাতাসে উড়ে যায় তার পরিহিত লম্বা গাউনটি, ফলে উপস্থিত ফটো সাংবাদিক আর হাজারো দর্শকের সামনে তাকে পড়তে হয় এক বিব্রতকর অবস্থায়। কান উৎসবে এমন বিব্রতকর কিছু ছবি নিয়ে দেখুন অ্যালবাম ‘কানে সুন্দরীদের পোশাক বিভ্রাট’।

1_40 2_31 3_32 4_35 5_15 7_11






মন্তব্য চালু নেই