মেইন ম্যেনু

কানাডার আদালত কি ছাত্রলীগ করতো, প্রশ্ন হাছান মাহমুদের

বিএন‌পির বিষয়ে কানাডার আদালতের রায়ের পর দলটিকে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, কানাডার আদালত কি ছাত্রলীগ কর‌তো যে তাদের কথা শুন‌বে?
শ‌নিবার জতীয় প্রেস ক্লা‌বের সাম‌নে বাংলা‌দেশ স্বা‌ধীনতা প‌রিষ‌দ আয়োজিত ‘কেন্দ্রীয় শহীদ মিনা‌র অবমাননার প্রতিবা‌দে মানববন্ধন ও সমা‌বে‌শে’ তি‌নি এ দাবি জানান।
তি‌নি ব‌লেন, যারা স্বাধীনতা বি‌রোধী‌দের সা‌থে একাত্মতা পোষণ ক‌রে তা‌দের কা‌ছে শহীদ মিনার কেন দে‌শের পতাকা ও মান‌চিত্র নিরাপদ না। ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারের মূল বেদিতে উঠে খালেদা কেবল শহীদ মিনার না, বাংলাদেশের মানুষকে অপমান করেছেন।
সরকারকে অনু‌রোধ ক‌রে হাছান ব‌লেন, যারা শহীদ মিনারকে অবমাননা ক‌রে, যা‌দেরকে বি‌দেশি আদালত সন্ত্রাসী দল ব‌লে- তা‌দেরকে আইনের আওতায় এনে বিচা‌রের ব্যবস্থা করা হোক।
কানাডার রায়ের বিষয়ে বিএনপির বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আপনারা ব‌লে‌ছেন কানাডার আদালত যে ব‌লে‌ছে এটা ছাত্রলী‌গের চক্রান্ত। আমি বল‌বো কানাডার আদালত কি ছাত্রলীগ কর‌তো, না আওয়ামী লীগ কর‌তো যে ছাত্রলী‌গের কথা শুন‌বে? তারা ‌তো তা‌দের সরকা‌রেরও কথা শু‌নে না।
মানববন্ধ‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন সা‌বেক স্বরাষ্ট্র প্র‌তিমন্ত্রী শামসুল হক টুকু।






মন্তব্য চালু নেই