মেইন ম্যেনু

কবরস্থান থেকে অস্ত্র-গুলি উদ্ধার

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেউটি বাজার থেকে শীর্ষ সন্ত্রাসী বাহিনীর প্রধান শরাফত করিম বাবলুকে গ্রেপ্তারের পর তার তথ্যমতে কবরস্থান থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার ভোরে বাণীপুরের একটি কবরস্থান থেকে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত শরাফত করিম বাবলু (২৯) উপজেলার দেউটি ইউনিয়নের দেউটি গ্রামের হাবিবুর রহমান পাটোয়ারী বাড়ির জাকির হোসেন বাহারের ছেলে। তিনি সোনাইমুড়ী পশ্চিমাঞ্চলের ত্রাস সন্ত্রাসী বাবলু বাহিনীর প্রধান।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে দেউটি বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যমতে ভোরে ইউনিয়নের বাণীপুর গ্রামের দুধমিয়া পাটোয়ারি বাড়ির একটি পারিবারিক কবরস্থান থেকে দুটি দেশীয় তৈরি এলজি, একটি পাইপগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, সন্ত্রাসী বাবলুর বিরুদ্ধে থানায় ডাকাতি, হত্যাসহ ৩টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় লোকজন জানান, উপজেলার দেউটি ও পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাবলু বাহিনীর সদস্যরা সন্ত্রাস ও চাঁদাবাজি করে বেড়ায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই