মেইন ম্যেনু

ওভারটেকের ভয়াবহ পরিণতি! যাত্রীবোঝাই গাড়ির উপরে উল্টে গেল ট্যাঙ্কার

দেরিতে উদ্ধারকাজ শুরু হয়েছে বলে অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে কাঁদানে গ্যাসের শেলও ফাটাতে হয়।

বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কের উপরে কলকাতামুখী একটি ছোট গাড়ির উপরে উল্টে গেল পিচ বোঝাই ট্যাঙ্কার। সকাল সাড়ে ন’নাগাদ ঘটা এই দুর্ঘটনায় দুই শিশু-সহ অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে।

বর্ধমানের রথতলার কাছে এই দুর্ঘটনা ঘটে। ২ নম্বর জাতীয় সড়ক ধরে বর্ধমানের দিকে গাড়িটি যাচ্ছিল। একই পথে যাচ্ছিল ট্যাঙ্কারটিও। নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই সেটি ওই ছোট গাড়িটির উপরে উল্টে যায়। ঘটনাস্থলে ক্রেন, দমকল পৌঁছলেও ট্যাঙ্কারটিকে সরাতে দীর্ঘক্ষণ পেরিয়ে যায়। স্থানীয় মানুষও উদ্ধারকাজে যথাসাধ্য সহযোগিতা করেন। শেষ পর্যন্ত গাড়ির ছয় যাত্রীকে উদ্ধার করা গেলেও তাঁদের সকলেরই মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গাড়িটি বাঁদিক দিয়ে ট্যাঙ্কারটিকে ওভারটেক করতে যাওয়ার সময়েই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

যদিও দেরিতে উদ্ধারকাজ শুরু হয়েছে বলে অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে কাঁদানে গ্যাসের শেলও ফাটাতে হয়।

দুর্ঘটনা কমাতে একের পরে এক উদ্যোগ নিচ্ছে পুলিশ, প্রশাসন। গতিতে লাগাম পরানোর চেষ্টাও চলছে। কিন্তু কোনও কিছুতেই যেন কাজের কাজ হচ্ছে না।






মন্তব্য চালু নেই