মেইন ম্যেনু

এবার অভিনয়েও নামছেন মুন্নী সাহা!

প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় টিভি সাংবাদিক মুন্নী সাহা। তাও আবার নাটক নয়, সরাসরি চলচ্চিত্রে। এমনটাই নিশ্চিত করেছেন ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান।

তিনি আরও জানান, সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান ফেন্ডস মুভিজ ইন্টারন্যাশনালের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মুন্নী। ছবিতে তিনি স্বনামেই অভিনয় করবেন একটি বিশেষ চরিত্রে।

রুম্মান আরও জানান, মুন্নী সাহার চরিত্রটির মধ্য দিয়ে ছবির গল্পে নতুন মোড় নেবে। ফলে চরিত্রটি স্বল্প সময়ের জন্য হলেও এর গুরুত্ব অনেক বেশি। সেই গুরুত্বের কথা বিবেচনা করেই মুন্নী সাহা এ ছবিতে অভিনয়ের জন্য সম্মত হন।

এ প্রসঙ্গে মুন্নী সাহা বলেন, এ পর্যন্ত অভিনয়ের অসংখ্য প্রস্তাব পেয়েছি। কিন্তু কখনই সাংবাদিকতার বাইরে অন্য কোন কাজে পা বাড়ানোর আগ্রহ পাইনি।

তবে এবার ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর প্রস্তাব ফেলতে পারিনি। কারণ ছবির গল্প এবং আমার চরিত্রটি বিশ্লেষণ করে মনে হয়েছে বেশ সময়োপযোগী। মনে হয়েছে আমার জন্য এ চরিত্রটি বিশেষ গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে। তাই তো আর প্রস্তাবটা ফেরানো গেল না।

মুন্নী সাহা আরও বলেন, এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমা হলে গিয়ে দেখেছি। খুব ভাল লেগেছে ছবিটি। এ সিরিজের ২য় ছবির অংশীদার হতে পেরে ভাল লাগছে।

উল্লেখ্য, বুধবার থেকে শুরু হয়েছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর শুটিং পর্ব। ফ্রেন্ডস মুভিজের ব্যানারে এটি নির্মাণ করছেন সাফি উদ্দিন। জানা গেছে, শিগগিরই মুন্নী সাহা শুটিংয়ে অংশ নেবেন।






মন্তব্য চালু নেই