মেইন ম্যেনু

এক ছবিতে শাকিব-মিঠুন-ডিপজল?

যৌথ প্রযোজনার সিনেমা নিয়ে সব সময় বিরোধী অবস্থানে ছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খানসহ এফডিসি কেন্দ্রীক তারকা অভিনেতা-অভিনেত্রী ও নির্মাতারা। এমনকি যৌথ প্রযোজনার বিরুদ্ধে রাস্তায় নেমে আন্দোলন করতেও দেখা গেছে তাদের।

কিন্তু ইদানিং যৌথ প্রযোজনা নিয়ে তাদের মধ্যে বরফ গলতে শুরু করেছে। শাকিবের পর শোনা যাচ্ছে, এবার যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখাতে যাচ্ছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলও!

গেল বছরে ‘শিকারি’র মধ্য দিয়ে যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখান ঢাকাই সিনেমার সুপারস্টার অভিনেতা শাকিব খান। এরপর সম্প্রতি শেষ করলেন ‘নবাব’ নামের আরেকটি সিনেমা। এবং কলকাতার ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গেও তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অতি সম্প্রতি। আর এবার শোনা যাচ্ছে, তার সঙ্গী হচ্ছেন দেশের প্রভাবশালী প্রযোজক ও অভিনেতা ডিপজল। আর একই ছবিতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী।

যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খানের সঙ্গে জুট বেধে সিনেমা করতে যাচ্ছেন ডিপজল, এমন খবর প্রকাশ করেছে দেশের জনপ্রিয় একটি অনলাইন মাধ্যম। সংবাদমাধ্যটি প্রকাশিত খবরে জানানো হয়, কলকাতার প্রভাবশালী প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে মিলে সিনেমা করতে পারেন ডিপজল। এরইমধ্যে এই প্রযোজনা সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব।

সব ঠিক থাকলে আসছে মাসের প্রথম সপ্তাহে ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর তরফ থেকে ডিপজলের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করতে প্রতিনিধি দলও আসবে বলে জানিয়েছেন ডিপজল।

শোনা যাচ্ছে, প্রযোজনা ছাড়াও আসছে ছবিতে অভিনয়ও করবেন ডিপজল। রোজার ঈদকে কেন্দ্র করে নির্মিতব্য ওই সিনেমায় শাকিব খান ছাড়াও সায়ন্তিকা এবং মিঠুন চক্রবর্তী অভিনয় করতে পারেন বলেও ইঙ্গিত দেন ডিপজল। সঙ্গে তিনি এও জানান যে, নিজেদের স্বার্থ বড় মনে হলেই কেবল ভেঙ্কটেশের সঙ্গে চুক্তিতে যাবেন। অন্যথায় যৌথ প্রযোজনায় যেতে রাজি নন তিনি।






মন্তব্য চালু নেই