মেইন ম্যেনু

এই বলি নায়িকাদের বিয়ের আংটির দাম শুনলে চমকে যাবেন

বিয়ে মানেই হরেক পরিকল্পনা, স্বপ্ন আর চমক। বিয়ের সঙ্গে জড়িয়ে রয়েছে এনগেজমেন্টের উদ্দীপনাও। বিয়ের এক্কেবারে প্রথম এই ধাপটা পেরিয়েই নতুন জীবনের পথ চলা শুরু। আর এনগেজমেন্ট মানেই বাঁ হাতের অনামিকায় জ্বলজ্বলে একটি এনগেজমেন্ট রিং। বিয়ের আংটি নিয়ে অবসেশন থাকে অনেকেরই। বলি নায়িকারাও এর ব্যতিক্রম নন। দাম থেকে ডিজাইন, এনগেজমেন্ট রিংয়ের বিশেষত্বে নজর কেড়েছেন তাঁরা। এনগেজমেন্ট রিংয়ের দাম এবং আভিজাত্যে কোন নায়িকা বাকিদের টেক্কা দিয়েছেন? দেখে নিন:

আসিন:
আসিনের এনগেজমেন্ট রিংটির একটি বিশেষত্ব আছে। রাহুল শর্মা তাঁকে এই আংটিটি উপহার দেওয়ার সময় তাঁর উপর সুন্দর একটি মেসেজ লেখা ছিল। ২০ ক্যারেটের একটি হিরে রয়েছে আংটিটিতে। দাম ৬ কোটি টাকা।

ঐশ্বর্যা রাই বচ্চন:
বেশ বড় সলিটেয়ার হিরের একটি এনগেজমেন্ট রিং পরে থাকেন ঐশ্বর্যা রাই বচ্চন।

শীল্পা শেট্টি:
শীল্পাকে ২০ ক্যারেট হীরের একটি আংটি দিয়ে প্রপোজ করেছিলেন রাজ কুন্দ্রা। যার দাম ছিল প্রায় ৩ কোটি টাকা। বাঁ হাতের অনামিকায় সবসময় আংটিটি পরে থাকেন শীল্পা।

করিনা কপূর খান:
প্ল্যাটিনাম আর হিরের যুগলবন্দিতে বেগম সাহিবার হাতে জ্বলজ্বল করে একটি বড়সড় হিরের এনগেজমেন্ট রিং। ৫ ক্যারেট হিরে বসানো আংটিটি করিনাকে উপহার দিয়েছিলেন সইফ।

বিদ্যা বালন:
বাকিদের চেয়ে বেশ খানিকটা আলাদা বিদ্যার বিয়ের আংটিটি। হিরে নয়, বরং খাঁটি সোনা আর রুবির মিশেলে বিদ্যার বিয়ের আংটিটি নজর কাড়ে।

লারা দত্ত:
নিউ ইয়র্কে একটি রোম্যান্টিক ক্যান্ডেল লাইট ডিনারে লারা দত্তকে আংটি দিয়ে প্রপোজ করেছিলেন মহেশ ভূপতি। ৪ ক্যারেট হিরে বসানো আংটিটি ডিজাইন করেছিলেন মহেশ নিজে।

কিম শর্মা:
১৩ ক্যারাটের একটি হিরে বসানো এনগেজমেন্ট রিং কিমকে উপহার দিয়েছিলেন তাঁর স্বামী আলি পুঞ্জানি।-আনন্দবাজার






মন্তব্য চালু নেই