মেইন ম্যেনু

আড়াল আবডাল আর নয়…

আর কিছুদিনের মধ্যেই শুরু হবে ‘বম্বে ভেলভেট’ ছবির প্রচারণার কাজ। তার আগে ছবির নায়ক রণবীর কাপুর একটা ছোট ব্রেক নিলেন । উড়ে গেলেন মলদ্বীপ, সঙ্গে ছিলেন প্রেমিকা এবং হবু স্ত্রী ক্যাটরিনা।

সবে মাত্র প্লেন থেকে নেমেছেন কি নামেননি, অমনি তাদের একের পর এক ছবি উঠতে থাকে ছবি শিকারীদের ক্যামেরায়। আর সেই সব ছবি সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে আপলোডও হয়ে গেল। যদিও এইবার রণবীর বা ক্যাটরিনা কেউ ক্যামেরা দেখে একবারের জন্যেও মুখ লুকোলেন না। তাহলে বোধহয় প্রেমের লুকোচুরি পর্ব শেষ করলেন এই জুটি।

ক্যাটরিনা-রনবিররণবীর এবং ক্যাটরিনা গতবছর অবধি নিজেদের সম্পর্ক নিয়ে খুব স্পর্শকাতর ছিলেন। কিছুতেই নিজেদের সম্পর্কের কথা জানাতেন না। একে অন্যকে খানিকটা এড়িয়ে চলতেন জনগণের সামনে। এমনকি সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে সম্পর্কটাকে বলতেন ‘শুধু বন্ধুত্ব’। তবে এখন অনেকটা সহজ তারা।  প্রকাশ করতে বোধহয় দ্বিধা নেই- আমরা প্রেমিক প্রেমিকা।

গত সপ্তাহে ক্যাটরিনাকে দেখা গেল রণবীরের পরিবারের সঙ্গে একটা নামী রেস্তোরাঁতে ডিনার করছেন।  রণবীর এবং ক্যাটরিনা গত পাঁচ বছর ধরে প্রেম করছেন। তাদের প্রেম মিডিয়া ফোকাস লাইটে আসে যখন ইবিজাতে ছুটি কাটাতে গিয়েছিলেন। সমুদ্রসৈকতে ক্যাট আর রণবীরের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়ে যায়। ঘনিষ্ট সূত্র থেকে প্রকাশ পায়, বিয়ের সিদ্ধান্ত এবং দুই পরিবারের সম্মতি ছাড়া জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করতে চাইছিলেন না তারা। তবে কি অচিরেই বিয়ের কথা ঘোষনা করছেন এই তারকা জুটি?






মন্তব্য চালু নেই