মেইন ম্যেনু

আস্তানায় কথিত পীরসহ দুজনকে গলাকেটে হত্যা

দিনাজপুরের বোচাগঞ্জে ফরহাদ হোসেন চৌধুরী (৬০) নামে এক পীর ও তার গৃহপরিচারিকাকে গলা কেটে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৯টার দিকে বোচাগঞ্জে ফরহাদ হোসেনের গ্রামের বাড়ির পাশে কাদেরিয়া মোহাম্মদিয়া খানকা শরিফে এ ঘটনা ঘটে।

নিহত ফরহাদ হোসেন দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গা মহল্লার বাসিন্দা। তার গ্রামের বাড়ি উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের দৌলা গ্রামে। তার গৃহপরিচারিকার নাম রূপালী বেগম (১৮)। সে একই গ্রামের হোসেন আলীর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৯টার দিকে জনৈক মুরিদ খানকা শরিফের ভেতরে প্রবেশ করে পীর ফরহাদ হোসেন চৌধুরী ও গৃহপরিচারিকার মরদেহ দেখতে পান। পরে তার চিৎকারে এলাকার লোকজন ঘটনা জানতে পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ফরহাদ হোসেন চৌধুরী দিনাজপুর পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি বিএনপি থেকে দিনাজপুর পৌরসভায় মেয়র পদে নির্বাচন করে হেরেও যান। এছাড়াও তিনি দিনাজপুর বাস মালিক সমিতির সভাপতিও ছিলেন।

এই ঘটনার পর দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বোচাগঞ্জ থানার ওসি আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদেরকে গলা কেটে ও গুলি করে হত্যা করা হয়েছে। তবে কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।






মন্তব্য চালু নেই