মেইন ম্যেনু

আলোচিত মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার চার্জ গঠন

মাগুরা প্রতিনিধি ॥ ৩ দফা দিন পিছিয়ে অবশেষে মাগুরার আলোচিত মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও মোমিন ভুইয়া নিহতের ঘটনায় দায়েকৃত মামলার চার্জ গঠন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরে মাগুরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেনের আদালত এ চার্জ গঠন করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সৈয়দ ফিরোজুর রহমান জানান, মামলার ৫ আসামী অভিযোগ থেকে অব্যাহতির আবেদনের উপর দীর্ঘ শুনানী শেষে অব্যাহতির আবেদন খারিজ করে বিজ্ঞ বিচারক ১৭ আসামীর বিরুদ্ধে চার্জ গঠন করেন। আগামী ৮ মে সাক্ষীর জন্য দিন নির্ধারন করেন আদালত।

মামলার বাদী রুবেল ভুইয়া জানান, পুলিশ কর্তৃক আদালতে চার্জসীট দাখিলের দীর্ঘদিন পরে হলেও চার্জ গঠন হওয়ায় সন্তুষ্ঠি প্রকাশ করেন। সাক্ষীর মাধ্যমে ন্যায় বিচার পাবেন বলে তিনি আশা করেন।

প্রসঙ্গত,২০১৫ সালের ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় মাদক ব্যবসা, চাদাবাজির টাকা ভাগাভাগি নিয়ে ক্ষমতাসীন দলের দু’দল সমর্থকদের মধ্যে সংঘর্ষে মমিন ভূইয়া নামে একজন নিহত হন। এ সময় গর্ভের শিশুসহ নাজমা বেগম নামে এক গৃহবধূ গুলিবিদ্ধ হন। এ ঘটনায় নিহত মোমিন ভুইয়ার ছেলে রুবেল ঘটনার ৩ দিন পর ২৬ জুলাই তার বাবা মোমিন খুন ও মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধের ঘটনায় মাগুরা সদর থানায় ১৬ জনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামীদের মধ্যে আজিবর নামে একজন পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়। পরবর্তীতে পুলিশী তদন্তে অপর একজনের নাম বাদ পড়ে তোতা, আয়নাল ও মুন্না নামে ৩ জনের নাম নতুন করে অন্তর্ভুক্ত হয় ও ২০১৫ সালের ৩০ নভেম্বর মোট ১৭ জনের নামে আদালতে চার্জসীট দাখিল করে পুলিশ।






মন্তব্য চালু নেই