মেইন ম্যেনু

আলিয়া ভাটের মারাত্মক যত পোশাক বিপর্যয়

একই বছর পর পর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছেন ২১ বছর বয়সী এই তারকা। শুধু তাই নয়, বলিউডের নতুন প্রজন্মের নায়িকাদের অভিনয় শৈলী থেকে শুরু করে বাহ্যিক সৌন্দর্যের দিক থেকেও পেছনে ফেলেছেন মিষ্টি লুকের অধিকারিণী আলিয়া ভাট।

যেকোনো পোশাক আর সাজে খুব সহজেই মানিয়ে যায় এই মেয়েটিকে আর তাই সম্প্রতি ডিজাইনারদের প্রথম পছন্দে পরিনত হয়েছেন তিনি। তবে ক্যারিয়ারের পিক পয়েন্টে এসে যখন তারকারা আরও বেশী ফ্যাশন সচেতন হন, তখন এই তারকা এমন সব ভুল করেছেন যা আপনি কখনোই ভুলতে পারবেন না।

দেখুন আপাত দৃষ্টিতে আলিয়াকে স্নিগ্ধ সুন্দর লাগলেও সাদা কুর্তার গলা কত বড়। তা না হয় ঠিক আছে, কিন্তু এতো বড় গলার কুর্তার আবার বলতে গেলে প্রায় সবগুলো বোতামই খোলা। । হাইওয়ে সিনেমার প্রোমোশনে আলিয়া এমন একটি পোশাক পরে হাজির হবে তা কেউ ঘুনাক্ষরেও টের পাননি। আর এদিন বাবা মহেশ ভাটও উপস্থিত হন মেয়ের দ্বিতীয় সিনেমাটি উপভোগ করতে। তবে বাবার সামনে এমন পোশাকে উপস্থিত হওয়াটা আলিয়ার খামখেয়ালিপনার একটি উদাহরণ মাত্র।

জুয়েলারি পণ্যের মডেল হিসেবে আলিয়া ভাটকে উপযুক্তই মনে করেন ডিজাইনাররা। আর কেনই বা করবে না বলুন, সোনালি গাউনটিতে কি কম আকর্ষণীয় দেখাচ্ছে এই তারকাকে? তবে গাউন পরে র‍্যাম্পে হাঁটার সময় এক বিব্রতকর পরিস্থিতির শিকার হন আলিয়া। ছবিতে দেখুন আলিয়ার অন্তর্বাসের আকার যেন একেবারে ফুটে উঠেছে। আর দেখা যাচ্ছে কোমরে বিচ্ছিরি মেদ।

স্বচ্ছ কাপড় যেহেতু পরবেনই, তখন পূর্বপ্রস্তুতিটাও তেমনই হওয়া চাই। আলিয়ার স্বচ্ছ সালোয়ারের নিচে এই শর্টসটি বলিউডে ব্যাপক আলোচনার ঝড় তোলে। হামটি শর্মা কি দুলহানিয়া সিনেমার প্রোমোশনের সময় ভারুন ধাওয়ান হঠাৎই কোলে তুলে নেন আলিয়াকে। আর এই সময় ভুলবসত আলিয়ার টপসটি উপরে উঠে যায়। তখন এমন একটি দৃশ্য কারোই চোখের আড়াল হয়নি। কাজেই এমন পোশাক পরিধানের সময় এই ব্যাপারগুলো আলিয়ার মাথায় রাখা উচিত।

ভোগ ম্যাগাজিনের বিউটি অ্যাওয়ার্ডের দিন সাদা-কমলা রঙয়ের পোশাকটি পরে উপস্থিত হন আলিয়া। যেখানে একই রকম একটি পোশাক মাত্র ১ মাস আগেই একটি অনুষ্ঠানে পরে আসেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার লোপেজ। কাজেই একই ড্রেসের পুনঃরাবৃত্তি থেকে বাঁচতে হলে আলিয়ার উচিত হবে নিউজপেপার এবং ম্যাগাজিনের উপর চোখ রাখা।






মন্তব্য চালু নেই