মেইন ম্যেনু

আর জল ঘোলা করবেন না: মাহি

গোপন ভিডিও প্রকাশ একজন প্রযোজকের সাথে গোপনে কলকাতায় যাওয়াসহ নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ নিয়ে চলচ্চিত্রে তীব্র সমালোচনার জন্ম দিলেও মাহির তেমন কোন ভাবান্তর আছে বলে মনে হয় না। বরং এ নিয়ে তার মধ্যে সাফাই গাওয়ার প্রবণতা লক্ষ্যণীয় হয়ে উঠেছে।

প্রযোজকের সাথে তার কলকাতায় যাওয়া নিয়ে গত শনিবার তার ফেসবুকে এক স্ট্যাটাসে এ নিয়ে লিখেছেন।

তিনি লিখেছেন, ‘আমি বুঝতে পারছি না, আমার কলকাতা যাওয়া নিয়ে এত গুঞ্জনের কী আছে? আমি একজন চিত্রনায়িকা। আর ভার্সেটাইল মিডিয়ার মালিক আরশাদ আদনান একজন চলচ্চিত্র প্রযোজক। উনার সাথে কলকাতায় যাওয়াটাই স্বাভাবিক। আর আরশাদ আদনান ধনকুবের কিনা, তা আমার জানা নাই। আমার জানা মতে উনি একটি ব্যাংকের একজন অপারেশন ম্যানেজার। আমার জানা মতে, একটি ব্যাংকের ম্যানজারের ধনকুবের হওয়ার সঙ্গত কোনো কারণ নাই, আর হলেও আমার দেখার বিষয় নয়। আমি ও আরশাদ আদনান গত ১২ মে কলকাতা যাই, দেবের সাথে একটা সিনেমার ব্যাপারে কথা বলি, মিটিং শেষে কলকাতায় একদিন থেকে ১৩ মে ঢাকা ফেরত আসি। আরশাদ আদনানের সাথে এর বাইরে আমার কোন স¤পর্ক নেই। তাই দয়া করে এই ব্যাপারটা নিয়ে আর জল ঘোলা করবেন না।’

উল্লেখ্য, মাহির সাম্প্রতিক বিতর্কিত কর্মকান্ডে বিরক্ত হয়ে তার আবিষ্কারক প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তাকে পুরোপুরি বাদ দিয়েছে।






মন্তব্য চালু নেই