মেইন ম্যেনু

আমিশা প্যাটেলের আকর্ষণীয় ফটোশুট এবং কিছু অজানা তথ্য (দেখুন ছবিতে)

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী আমিশা প্যাটেল। সুদর্শন নায়ক ঋত্বিক রোশনের বিপরীতে ‘কাহ না পেয়ার হে’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখা এই অভিনেত্রী প্রথম সিনেমা দিয়ে সবার নজর কাড়তে সক্ষম হলেও বলিউডে নিজের শক্ত ভিত করে নিতে পারেননি। ধীরে ধীরে বলিউড থেকে হারিয়ে যেতে থাকলেও যেন আবারও সরব হয়ে উঠেছেন তিনি তবে কোন সিনেমায় চুক্তি বদ্ধ হয়ে নয় তবে জনপ্রিয় ম্যাগাজিন ম্যাক্সিমের জন্য আকর্ষণীয় লুকে ফটোশুটে অংশগ্রহণ করে।

আমিশা প্যাটেলকে এতটা খোলামেলা রূপে আগে দেখা না গেলেও এবার তার এই রূপটি ভক্তদের বেশ নাড়া দিয়েছে। তবে চলুন দেখে নেয়া যাক, ম্যাক্সিম ম্যাগাজিনে বলিউডের হারিয়ে যাওয়া রূপসী অভিনেত্রী আমিশা প্যাটেলের আবেদনময় ফটোশুটটি।

1

দেখুন একেবারে আগের রূপেই ফিরে এসেছেন আমিশা প্যাটেল। মাঝে বেশ কয়েক বছর বিরতির পর রেস টু সিনেমা দিয়ে বলিউডে পা রাখলেও সিনেমাটিতে নিজের উপস্থিতি সেভাবে ফুটিয়ে তুলতে পারেননি এই অভিনেত্রী।

2

বিক্রম ভাটের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ধীরে ধীরে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেন আমিশা এদিকে ভালো কোন সিনেমার অফার না পাওয়ায় তার ক্যারিয়ার ধ্বসের সম্মুখীন হয়।

3

এদিকে এমনও গুঞ্জন প্রচলিত রয়েছে যে সেই সময়ে কারিনা তার পূর্ণ মনোযোগ এবং একে একে সব হিট সিনেমা নিজের ঝুলিতে পুরতে থাকলে আমিশার শত্রুতে পরিনত হন। তবে সময়ের সাথে সাথে সেই ভুলবোঝাবুঝির অবসান ঘটেছে বলেই ধারণা করা হয়।

4

দেখুন আকর্ষণীয় আমিশা প্যাটেলের চোখ ধাঁধানো অঙ্গভঙ্গি। আপনি কি জানেন, আমিশা তার নিজের বাবা-মার বিরুদ্ধে একদা মামলা দায়ের করেন। এই অভিনেত্রী তার ব্যক্তিগত জীবনে কারো অনুপ্রবেশ পছন্দ করেন না। আর তা নিয়েই বাবা-মার সাথে বিবাদের এক পর্যায়ে এমন সিদ্ধান্ত নেন আমিশা।






মন্তব্য চালু নেই