মেইন ম্যেনু

১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনা সভা

আব্দুল মালেকের মতো সৎ ও আদর্শবান নেতৃত্ব গড়ে তুলতে হবে

হাজীগঞ্জের ৯নং গন্ধব্যপুর ইউনিয়নের মৈশামূড়ার কৃতি সন্তান বিশিষ্ট্য রাজনীতিবিদ মরহুম আলহাজ্ব আব্দুল মালেকের ১ম মৃত্যু বার্ষিক অনুষ্ঠিত হয়েছে, গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় ৯নং গন্ধব্যপুর উঃ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে।

উক্ত খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনায় সভায় ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুল রহমান বেলালের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, তিনি তার বক্তব্য বলেন, মরহুম আলহাজ্ব আব্দুল মালেক ছিলেন একজন সৎ, মেধাবি, দক্ষ, রাজনীতিবীদ। তার রাজনৈতিক জীবনে সবসময় দল ও জনেগনের পক্ষে কাজ করেছেন। কখোনো নিজের জন্য কিছুই করেননি। যার প্রমান আপনারা দেখছে, তার জন্য আজ এই খতমে কোরআন, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেছেন এবং এই অনুষ্ঠানে এত বেশি লোকের অংশগ্রহন।

তাই আমি আশা করি তার মতো সৎ ও আদর্শবান নেতৃত্ব গড়ে তুলতে এবং জনগনের জন্য রাজনীতি করতে মরহুম আলহাজ্ব আব্দুল মালেককে অনুসরন করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, বিপ্লবী সাধারন সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন। আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সহ-সভাপতি সুমন, প্রচার সম্পাদক মোঃ কাউছার পাটওয়ারী, পাঠাগার সম্পাদক মোঃ আরিফ, তরুনলীগের সভাপতি আঃ রাজ্জাক, সহ-সভাপতি মোঃ হাসান মির্জা, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী আকবর ভুইয়া, সাধারন সম্পাদক রনজিৎ চৌধুরী, যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম ভুইয়া, সাবেক সহ-সভাপতি দুলাল হোসেন, সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন, সাধারন সম্পাদক আব্দুল্লহ আল মামুন, সদস্য আওলাদ হোসেন, টিটু, ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ হোসেন, মরহুম আলহাজ্ব আব্দুল মালেকের ছেলে,মেয়ে, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মি, সমর্থকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবগ ও এলাকাবাসী।

উল্লেখ্য খতমে কোরআন, মিলাদ মাহফিল ও মুনাজাত পরিচলনা করেন, মোহাম্মদপুর বড় মসজিদের খতিব মোঃ শাহ আলম।






মন্তব্য চালু নেই