মেইন ম্যেনু

আবারো জুটি বাঁধলেন তাহসান-মিম

ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ একটি নাটকে আবারো জুটি বাঁধলেন তাহসান-মিম। এর আগে এক্স গার্লফ্রেন্ড শিরোনামের একটি নাটকে এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিলো। ‘উদ্দেশ্য’ শিরোনামের এই নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ্।

নাটকটির গল্পে দেখা যাবে, অনিমা কোন এক ছাদের ট্যাংকির উপর দাঁড়িয়ে আছে। তার চেহারায় বিষন্নতার ছাপ। পরবর্তিতে ফ্ল্যাশব্যাকে দেখা যাবে, অনিমা একজন পুলিশ কর্মকর্তা। একদিন সকালে পার্কে জগিং করতে গিয়ে দেখে এক মহিলার ব্যাগ ছিনতাই হয়েছে। তৎক্ষণাৎ ছিনতাইকারীকে ধাওয়া করে সে। কিন্তু ভুল বশত জারিফ নামের অপর একজনকে ধরে থানায় নিয়ে আসে। পরে নিজের ভুল বুঝতে পেরে জারিফকে ছেড়ে দেয় মিম। জারিফও থানা থেকে বের হয়ে যাওয়ার সময় অনিমাকে যা ইচ্ছা তাই বলে যায়।

এদিকে গল্প অন্যদিকে মোড় নেয়, অনিমা এবার জারিফকে কিডন্যাপ করে দুঃখ প্রকাশ করার জন্যে। এরপর তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। হঠাৎ একদিন রাতের বেলায় এক সন্ত্রাসীকে ধাওয়া করে সে। এসময় সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময় হয়। এক পর্যায় অনিমার পিস্তল থেকে গুলি বের হয়ে ভুল বশত জারিফের বুকে লাগে এবং জারিফ মারা যায়। তারপর থেকে অনিমা নিজেকে দোষী মনে করে আর অপরাধ বোধ তাকে গ্রাস করে। আর এভাবেই নাটকটির গল্প এগিয়ে যেতে থাকে।

নাটকটিতে মিমের চরিত্রটির নাম অনিমা এবং তাহসানের চরিত্রটির নাম জারিফ।

টম ক্রিয়েশনসের ব্যানারে নির্মিত বিশেষ নাটক ‘উদ্দেশ্য’, ঈদের চর্তুথদিন রাত ৮টা ১০ মিনিটে স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচার করা হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই