মেইন ম্যেনু

আজ বাংলাদেশ দেখার সৌভাগ্য হবে দীপিকার

শনিবার ঢাকায় আসছেন বলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ও শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। লাক্স ব্যবহারকারী অগণিত ভোক্তা আর দীপিকার অভিনয়ে মুগ্ধ থাকা ভক্তরা দীপিকাকে একনজর দেখতে অধীর আগ্রহে আছেন অপেক্ষায়। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে দেখা মিলবে এই বলিউড সুন্দরীর। পাশাপাশি দীপিকারও বাংলাদেশ দেখার সৌভাগ্য হলো এ আয়োজনের মাধ্যমে।

পুরো আয়োজনটি দুটি ভাগে ভাগ করা হয়েছে। প্রথমে দীপিকাকে নিয়ে তাদের প্রডাক্ট ক্যাম্পেইনের অনুষ্ঠান শেষে এক্সক্লুসিভ আয়োজন রাখা হয়েছে। আর এই বিশেষ আয়োজনে একাধিক কোরিওগ্রাফারের সমন্বিত একটি টিম নিরলসভাবে কাজ করে চলেছেন। যেখানে দীপিকার জনপ্রিয় গানে পারফর্ম করবেন দেশের জনপ্রিয় তারকারা। তবে যেহেতু ইভেন্টটি লাক্সকে কেন্দ্র করে, তাই লাক্স সুন্দরীদের নিয়েই এই ইভেন্ট পরিচালনা করা হবে বলে জানা গেছে। কোরিওগ্রাফির একটি বড় ভূমিকায় রয়েছেন দেশের প্রখ্যাত ড্যান্সার-কোরিওগ্রাফার ওয়ার্দা রিহাব।

এ ছাড়াও দীপিকার জনপ্রিয় গানগুলো নিয়ে বিশেষ পরিবেশনায় অংশ নেবেন তিন শীর্ষ লাক্স সুন্দরী মডেল-অভিনেত্রী শানারেই দেবী শানু, বিদ্যা সিনহা মীম ও মেহজাবীন।






মন্তব্য চালু নেই