মেইন ম্যেনু

আইপিএল শুরুর আগেই রাসেলকে নিয়ে কেকেআর সমর্থকদের কাছে সুখবর

এক বছরের জন্য ওয়াডার তরফ থেকে নির্বাসিত হতে হয়েছে আন্দ্রে রাসেলকে। যেজন্য আসন্ন আইপিএলে নাইটদের জার্সিতে খেলতে পারবেন না ক্যারিবিয়ান তারকা অলরাউন্ডার।

তবে বেনজিরভাবে রাসেলের পাশে দাঁড়াল নাইট রাইডার্স কর্তৃপক্ষ। আগামী সংস্করণের আইপিএলের সমস্ত ক্রিকেটারকেই নিলামে তোলা হবে। আগামী মরশুমে ক্রিকেটারদের ধরে রাখার ব্যাপার স্পষ্ট কোনও গাইডলাইন না থাকলেও রাসেলকে ছেড়ে দিচ্ছে না কেকেআর।

কেকেআরের সিইও ভেঙ্কি মাইশোর জানিয়েছেন, রাসেল ‘প্রশাসনিক গাফলতি’র শিকার। জামাইকার ডোপিং বিরোধী সংস্থা গতবছরেই অভিযোগ করেছিল ২০১৫ সালে ‘হোয়ার অ্যাবাউট ক্লজ’এর নির্দিষ্ট শর্ত পূরণ করেননি।

তার পরেই চলতি বছরেই ওয়াডার তরফে সাসপেন্ড করা হয় রাসেলকে। তারপরেই নাইট কর্তা বলে দেন, ‘কোথাও একটা সমস্যা তৈরি হয়েছে। তবে আমরা জানি, রাসেল মোটেই দোষী নয়। এই বছরে ওকে না পেলেও এখনই রিলিজ করা হচ্ছে না ওকে। পরের বছর রিটেনশন পলিসি অনুযায়ী ওকে ধরে রাখার পূর্ণ প্রচেষ্টা চালানো হবে।’

এমনিতে কেকেআরকে চ্যাম্পিয়ন করার পিছনে রাসেলের অবদান অনেক। শেষ দু’ মরশুমে ১৬০ স্ট্রাইক রেটে ৫০০’এরও বেশি রান করেছেন। পাশাপাশি ২৯টি উইকেটও নিয়েছেন বল হাতে। এমন কার্যকরী অলরাউন্ডারকে যে ধরে রাখতে চাইবে কেকেআর, তাতে আর সন্দেহ কী!






মন্তব্য চালু নেই