১১ মামলায় সাবেক প্রতিমন্ত্রী মিলনের জামিন

রতিমন্ত্রী থাকাকালে স্বর্ণের চেইন, আংটি, নগদ টাকা, মোবাইল, সিকোফাইভ ঘড়ি ছিনতাইয়ের অভিযোগে দায়ের করা ১১টি মামলায় জামিন পেয়েছেন জোট সরকারের সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলন।

রোববার সকালে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দীলিপ কুমার ভৌমিক, অতিরিক্ত দায়রা জজ মাহবুবুর রহমান ও ম্যাজিস্ট্রেট শওকত হোসেনের আদালতে হাজিরা দেন মিলন। সবগুলো মামলাতেই আদালত মিলনকে জামিন দেন।

এসব মামলার এজহারে প্রতিমন্ত্রী থাকাকালীন সময়ে মিলন ও তার দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে স্বর্ণের চেইন, আংটি, নগদ টাকা, মোবাইল, সিকোফাইভ ঘড়ি ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়।

মিলনের আইনজীবী কামরুল ইসলাম জানান, চাঁদপুর আদালত ও কচুয়া থানায় দায়ের করা মোট ৩৬টি মামলায় মিলনকে আসামি করা হয়েছে। এসব মামলায় মিলন ২০১০ সালের ১৪ মার্চ গ্রেফতার হওয়ার পর ৪৪৯ দিন কারাবাস শেষে কুমিল্লা কারাগার থেকে মুক্তি পান।

মিলনের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাড. কামরুল ইসলাম, অ্যাড. কামাল উদ্দিন আহমেদ, অ্যাড. মিজানুর রহামন, অ্যাড.সালমা বেগম, অ্যাড. সাহেসদুল ইসলাম, অ্যাড. জহির উদ্দিন বাবর, অ্যাড. সাহেদুল হক সোহেল, অ্যাড. এজেডএম রফিকুল হাসান রিপন, অ্যাড.ওমর ফারুক টিটুসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতারা।

এ সময় আদালত চত্বরে জেলা ও কচুয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই