হরতাল আর অবরোধ করে শেখ হাসিনার উন্নয়নের গতিপথকে থামানো যাবে না

হরতাল আর অবোরধ করে শেখ হাসিনার উন্নয়নের গতিপথকে থামানো যাবে না বলে হুশিয়ারী উচ্চারন করেছেন সরকারের প্রভাবশালী মন্ত্রী প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। তিনি জানান, বিএনপি হরতাল অবোরধ ডাকে আর রাস্তায় গেলে দেখা যাই যানজটে পরে আছে বাস গাড়ীসহ সাধারন মানুষ এতেই বুঝা যাই তাদের ডাকে সাড়া দেই না সাধারন মানুষ। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫ তম জম্মবার্ষিকী উপর আলোচনা করতে গিয়ে তিনি জানান, বঙ্গবন্ধু বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরেছিলেন। তার দূরদর্শী নেতৃত্বের কারনেই সেই ১৯৭১ সালের ভয়াভহ অবস্থা থেকে বাংলাদেশকে অর্থনৈতিক মুক্তির বারতা এনে দিয়েছিলেন তিনি।

১৯৭১ সালের ৭ই মার্চের ১৭মিনিটের সেই ভাষনের মাধ্যমেই তিনি বাংলাদেশের স্বাধীনতার ঘোষনা দিয়ে জাতিকে এক জায়গায় নিয়ে আসতে পেরেছিলেন যা অন্য কোন নেতার পক্ষে সম্ভব হতো না।

ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় কবি জসিম উদ্দিন হলে প্রধান অতিথির বক্তব্য প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এ সব কথা জানান।

DSCN5453

ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জামিল হাসান, বাংরাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য কে এম নরুনবী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড্যাভোকেট সুবল চন্দ্র সাহা, সরকারী রাজন্দ্রে কলেজের অধক্ষ্য মোঃ মাহাবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ কামরুজ্জামান সেলিম, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোকারম মিয়া বাবুসহ প্রমুখ।



মন্তব্য চালু নেই