সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে শিবিরকর্মী’ নিহত, গুলিবিদ্ধ ৪

চট্টগ্রামের সীতাকুণ্ডের কলাবাড়িয়ায় অবরোধকারীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ এক শিবিরকর্মী নিহত হয়েছে। এ ঘটনায় আরও চার শিবিরকর্মী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানায় পুলিশ। শনিবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ‘বন্ধুকযুদ্ধে’ গুলিবিদ্ধ পাঁচ শিবিরকর্মীকে হাসপাতালে ভর্তি করার পর তাদের মধ্যে মো. আরিফ (১৭) নামে একজন রাত ১১টার দিকে মারা যান। আরিফ বহরমপুরের জয়নাল আবেদিনের ছেলে।

গুলিবিদ্ধ অবস্থায় আটক অপর চারজন হলেন- মো. রুবেল (১৮), নুরুল হাদিস (১৯), সোহেল আহম্মদ (১৮) ও মো. পারভেজ (১৮)।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, বটতলা ও নুনাছড়ার মাঝামাঝি কলাবাড়িয়া এলাকায় অবরোধকারীদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। অবরোধকারীরা গাড়ি লক্ষ্য করে পেট্রোলবোমা ছুড়ে মারলে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’র সূত্রপাত হয়।

তিনি জানান, এ সময় পাঁচ শিবিরকর্মীকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি পিস্তল, দু’টি পেট্রোল বোমা ও ১০টি ককটেল উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক মো. হামিদ জানান, রাত ১১টার দিকে গুলিবিদ্ধ পাঁচ শিবিরকর্মীকে এখানে ভর্তি করা হয়েছে। ভর্তির কিছুক্ষণ পরে আরিফ মারা যান। অন্য চারজনকে চিকিৎসাধীন রয়েছেন।



মন্তব্য চালু নেই