সিরাজগঞ্জ এর কিছূ খবর

সিরাজগঞ্জে অগ্নিকাণ্ডে ৩ লাখ টাকার ক্ষতি

সিরাজগঞ্জ শহরের দরগা রোড এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।
শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দরগা রোড এলাকার রোমান ভ্যারাইটিজ স্টোর নামে প্লাস্টিকের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে।
এরপর পাশের দোকানেও আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) বাসুদেব সিনহা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

অবরোধে সিরাজগঞ্জে অটোরিকশা ভাঙচুর, আটক ৬
অবরোধে সিরাজগঞ্জে ২টি অটোরিকশা ভাঙচুর ও ৬ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের হাজীবাড়ি ব্রিজ এলাকায় ২টি সিএনজি চালিত অটোরিকশা ভাঙচুর করে অবরোধকারীরা।
একই সময় নাশকতার অভিযোগে পুলিশ শহরের বিভিন্নস্থান থেকে বিএনপি-জামায়াতের ৬ কর্মীকে আটক করেছে।
সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার সদরুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
সিরাজগঞ্জ থেকে দূরপাল্লা রুটে সব যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শহরের আশপাশে কিছু সংখ্যক সিএনজি অটোরিকশা চলাচল করতে দেখা গেছে।

এদিকে, অবরোধের কারণে সরকারি নির্দেশে খোলা বাজারে পেট্রোল বিক্রি বন্ধ দিয়েছে ফিলিং স্টেশন মালিকরা।
শহরের কোথাও খোলা বাজারে পেট্রোল বিক্রি হচ্ছে না। মোটরসাইকেলে পেট্রোল সরবরাহ করা হলেও সরকারি নির্দেশ অনুযায়ী পেট্রোল ক্রয় করতে নাম, ঠিকানা, বয়স, ক্রয়ের উদ্দেশ্য এবং মোবাইল নম্বর লিখে নির্দিষ্ট ফরমে স্বাক্ষর করতে হচ্ছে।

সিরাজগঞ্জ মিরপুর ফিলিং স্টেশনের ম্যানেজার গোলবার হোসেন জানান, অবরোধের কারণে সরকারিভাবে খোলা বাজারে পেট্রোল সরবরাহ বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। যাতে কেউ নাশকতা করতে না পারে। সে মোতাবেক আমরা বন্ধ রেখেছি।

 

উল্লাপাড়ায় যুবদল নেতা গ্রেফতার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক নুরনবীকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। নুরনবী উপজেলার নন্দীগাঁতী গ্রামের মৃত ধনী মোল্লার ছেলে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা জানান, তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা ও নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে।

 

চুরি করে ট্রাক নিয়ে পালানোর সময়
তাড়াশে চোরকে গণ পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ
সিরাজগঞ্জের তাড়াশে চুরি করে ট্রাক নিয়ে পালানোর সময় এক চোরকে স্থানীয় জনতা গণ পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোরে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার থেকে আব্দুল আলিম লিটনের একটি ট্রাক যার নম্বর ঢাকা মেট্রো-ট-১৪-৮৩৭১ চুরি করে পালানোর সময় সেখানকার লোকজন ট্রাকটির পিছু নেয়।

এক পর্যায়ে চালক চোর ট্রাকটি তাড়াশের আঞ্চলিক সড়কে ঢুকে পড়ে। এদিকে পিছু নেওয়া লোকজন চিৎকার করলে তাড়াশ সদরের জিকেএস মোড়ে উপস্থিত জনতা ট্রাকটির গতিরোধ করে। এসময় উত্তেজিত লোকজন কুষ্টিয়া জেলা সদরের বাঁধপাড়া এলাকার বারেক মন্ডলের ছেলে রমজান আলী নয়ন (৩০) কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।
তাড়াশ থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ট্রাকটি উদ্ধার এবং চোরকে চিকিৎসা দিয়ে থানাতে রাখা হয়েছে।

 

স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় তাড়াশে বখাটের বিরুদ্ধে মামলা
সিরাজগঞ্জের তাড়াশে এক বখাটের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তবে ২০ দিনেও পুলিশ প্রভাবশালী ওই বখাটেকে গ্রেফতার করতে পারেননি।

পুলিশ জানায় , গত বৃহস্পতিবার স্কুল ছাত্রী সুমিকে উত্ত্যক্ত করার ঘটনায় তালম ইউনিয়নের লাউতা গ্রামের হাবিল উদ্দিনের বখাটে ছেলে আব্দুল হামিদ (২৫)’র বিরুদ্ধে নিয়মিত মামলা নেওয়া হয়েছে।

উল্লেখ্য ওই বখাটের অত্যাচারে একই গ্রামের স্কুল শিক্ষক আব্দুর রাজ্জাকের পঞ্চম শ্রেণী পড়–য়া মেধাবী ছাত্রী মুশফিকা রাজ্জাক সুমি (১০)’র স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়। বিষয়টি নিয়ে গত ১১ই জানুয়ারী সুমির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। অবশেষে পুলিশ অভিযোগটি মামলা আকারে গ্রহণ করেছেন। তবে এখনও পর্যন্ত বখাটের হামিদ কে গ্রেফতার করতে পারেননি।

এ প্রসঙ্গে তাড়াশ ওসি আতাউর রহমান মামলা রেকর্ড করার সত্যতা নিশ্চিত করে বলেন , বখাটে কে গ্রেফতারের চেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই