১৪ দলের কর্মসূচি ঘোষণা

সারাদেশে গায়েবানা জানাজা শুক্রবার

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতাল-অবরোধে নিহতদের স্মরণে ও আত্মার মাগফিরাত কামনা করে আগামী শুক্রবার বাদ জুমা সারাদেশে গায়েবানা জানাজার কর্মসূচি ঘোষণা করেছে কেন্দ্রীয় ১৪ দল।

রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বুধবার এক যৌথসভা শেষে এ কর্মসূচি ঘোষণা করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

এদিন সকালে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে শ্রমিক-কর্মচারী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের সঙ্গে বৈঠক করে ১৪ দল।

বৈঠক শেষে ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ‘আগামী শুক্রবার বাদ জুমা ঢাকার বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে ১৪ দলের উদ্যোগে গায়েবানা জানাজা অনুষ্ঠিত হবে।’

২০ দলীয় জোটের ডাকা অবরোধ-হরতালে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে ওই দিন সারাদেশের জেলা ও উপজেলায় একই কর্মসূচি পালিত হবে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক পার্টির (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল আলম লেলিন, গণতন্ত্রী পার্টির সভাপতি নুরুর রহমান সেলিম প্রমুখ।



মন্তব্য চালু নেই