সাভারে সহিংসতার প্রতিবাদে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির মানববন্ধন

দেশব্যাপী হরতাল-অবরোধের নামে সহিংসতা ও মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে মানববন্ধন করেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) ।

মঙ্গলবার (১০ ফেব্রুয়ারি) সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ব্যানারে জাতীয় স্মৃতিসৌধের মূল ফটকে বিকাল ৪টায় “সহিংসতা নয়, শান্তি চাই” এই শিরোনামে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মীর মুর্ত্তজা আলী বাবু, সাংবাদিক সমিতির সকল সদস্যসহ সাধারণ শিক্ষার্থীরা ও সামাজিক সংগঠন বন্ধন একাত্মতা প্রকাশ করে। মানববন্ধনটি শান্তিপূর্ণ ভাবে শেষ হয় এবং বিভিন্ন রঙ্গের স্লোগান সমৃদ্ধ পোস্টার, ফ্যাস্টুন লক্ষ্য করা যায়।

সাংবাদিক সমিতির উপদেষ্টা আসিফ আল আজাদ জানান, রাজনীতির নামে যারা পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করছে, ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করতে হবে। এদেশের আলো-বাতাসে মুক্ত ও স্বাধীনভাবে চলাচলের অধিকার তাদের রয়েছে। এটা কেড়ে নেওয়ার অধিকার রাষ্ট্র কাউকে দেয়নি।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার মীর মুর্ত্তজা আলী বাবু বলেন, আমরা বিরোধী দলীয় নেত্রী এবং প্রধান মন্ত্রীর কাছে অনুরোধ জানাই, আপানারা দ্রুত এ সমস্যার সমাধান করেন। কেননা চলমান হরতাল-অবরোধের কারণে আমাদের শিক্ষা ব্যাবস্থা যথেষ্ঠ পরিমাণ ক্ষতিগ্রস্ত হচ্ছে।

IMG_0929



মন্তব্য চালু নেই