শাকিব সম্পর্কে চিকিৎসক যা বললেন

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে বৃহস্পতিবার দুপুরে ভর্তি হয়েছেন শাকিব খান। বর্তমানে তিনি ৫০৪ নম্বর কেবিনে প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বেলা ৩টার দিকে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানালেন ডা. শাফাত হোসেন।

তিনি জানান, পেটে ব্যথা নিয়ে ১২টা ৫০ মিনিটের দিকে হাসপাতালে আসেন শাকিব খান। ইমার্জেন্সিতে ২০-২৫ মিনিট ছিলেন। এরপর কেবিনে ভর্তি করা হয়।

আগে থেকেই প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিৎসা নিচ্ছিলেন শাকিব। তার পরামর্শে দুটি করে ব্যথা, বমি ও গ্যাসের ইনজেকশন দেওয়া হয়। ব্যথা কমার পর তাকে ভর্তি করা হয়।

ডা. শাফাত হোসেন আরো বলেন, ‘শুরুতে শাকিবের পেটে ভালোই পেইন ছিল। পেট ফুলে গিয়েছে। পেটে হাত দিয়ে দেখলাম— হালকা শক্ত। দুইবার বমি করেছেন।’

ইতোমধ্যে ইসিজি ও আরো কিছু পরীক্ষা করা হয়েছে শাকিবের। সব পরীক্ষার ফলাফল পেতে সময় লাগবে বলেও জানান তিনি। এরপরই শাকিবের শারীরিক সমস্যা নিয়ে নিশ্চিত হওয়া যাবে।

এদিকে গত ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে অপু বিশ্বাস সরাসরি সন্তানসহ উপস্থিত হয়ে জানিয়েছিলেন ২০০৮ সালের ১৮ এপ্রিল তাদের বিয়ে হয়। এরপর তাদের সন্তানও হয়, বয়স এখন ছয় মাস। তবে ক্যারিয়ারের কারণেই বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিল।

আর বিষয়টি নিয়ে চলে তুমুল আলোচনা ও সমালোচনা। এ ঘটনার ফলে মানসিক চাপে ছিলেন শাকিব খান।



মন্তব্য চালু নেই