রনবীরকে পাত্তা দিচ্ছেন না সঞ্জয় দত্ত

বলিউডের ব্যাড বয় হিসেবে পরিচিত সঞ্জয় দত্তের ‘বায়োপিক’-এ মূল ভূমিকায় অভিনয় করার কথা রনবীর কাপুরের। ছবিতে অভিনয় করা এবং নিজেকে তার জন্য প্রস্তুত করার স্বার্থে সঞ্জয় দত্তের সঙ্গে বেশ কিছুদিন থাকার আগ্রহ প্রকাশ করেছিলেন রনবীর। কিন্তু রনবীরকে সময় দিতে আগ্রহী হননি সঞ্জয়। অনেক চেষ্টা করেও সঞ্জয় দত্তের কাছে পাত্তা পাননি সুদর্শন রনবীর কাপুর! গুঞ্জন রয়েছে তার নাম ভূমিকায় অভিনয়ের জন্য ‘আনফিট’ মনে করেন সঞ্জয়।

এছাড়া রনবীর কোন ধরনের ‘মাচ্চো ফিল্ম’ বা মারদাঙ্গা ফিল্ম করার অভিজ্ঞতার মধ্য দিয়ে যাননি। রনবীরের বেশির ভাগ ফিল্মই আসলে চকলেট বয় বা প্রেমিক পুরুষের অভিনয় যেখানে সঞ্জয় দত্ত বিভিন্ন মারদাঙ্গা, মাচ্চো ফিল্ম করতে করতে বলিউড লিজেন্ডে জায়গা নিয়ে রেখেছেন।

রনবীর যখন এই ‘বায়োপিক’-এ অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন তখন কোনো ধরনের সহায়তাই পাচ্ছেন না সঞ্জয় দত্তের কাছ থেকে। বরং সঞ্জয় খুবই বিরক্ত বোধ করেছেন। রনবীর সঞ্জয় দত্তের সঙ্গে সময় কাটানোর প্রস্তাব করেছিলেন। কিন্তু সঞ্জয় আধা ঘণ্টার বেশি কারো সঙ্গ উপভোগ করেন না। সম্প্রতি একটি প্রেস কনফারেন্সে রনবীরকে প্রশিক্ষণ দেওয়ার বিষয়ে সঞ্জয়কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘ছবির জন্য রনবীরকে আমি কোনো প্রশিক্ষণ দিচ্ছি না। সেগুলো দেখার জন্য তো রাজকুমার হিরানি রয়েছেন।’ সূত্র: টাইমস্ অব ইন্ডিয়া।



মন্তব্য চালু নেই