যে বলিউড নায়িকাদের প্রকাশ হয়েছিল গোপন ভিডিও

নতুন করে আর কিছু বলার নেই যে বলিউড নায়িকাদের গোপন ভিডিও ফাঁস হয়েছিল। তাঁদের কখনও তা ইচ্ছাকৃত হয়েছিল আবার কখনও নায়িকারা ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলেন এই গোপন ভিডিও থেকে। এমন কয়েক জন বলিউড নায়িকাদের ছবি দেওয়া হলো যাদের গোপন ভিডিও ফাঁস হয়েছিল অনলাইনে।

দিবাকর বন্দ্যোপাধ্যায় ও পায়েল রোহতাগি: যদিও এটা কোনও ভিডিও ফাঁসের বিষয় নয়।পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতাগি। ‘সাংহাই’ ছবিতে অভিনয়ের জন্য পায়েলকে নাকি দিবাকর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন।

সাংসদ অমর সিংয়ের ও বিপাশা: সাল ২০১১। সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার অশ্লীল কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস হয়ে যায়।

কঙ্গনা রানাওয়াত ও আদিত্য পাঞ্চোলি: বলিউডে আদিত্যর হাত ধরেই কঙ্গনা রানাওয়াত এসেছিলেন বলিউড পাড়ায়। এক সময় কঙ্গনা অভিযোগ করেছিলেন আদিত্য নাকি তাঁকে শারীরিকভাবে অনেক হেনস্থা করেছেন।

পরিচালক মধুর ভান্ডারকর ও অভিনেত্রী প্রীতি জৈন: পরিচালক মধুর ভান্ডারকরের বিরুদ্ধে উঠতি অভিনেত্রী প্রীতি জৈন ধর্ষণের অভিযোগ এনেছিলেন।

রিয়া সেন ও অস্মিত প্যাটেল: এই ভিডিওটিতে প্রায় ৯০ সেকেন্ড স্থায়ী ছিল। এতে অস্মিত ও রিয়াকে অনেক ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল।



মন্তব্য চালু নেই