মিঠাপুকুরসহ রংপুরের ৪ উপজেলায় মহাসড়কের ২৯টি পয়েন্ট ঝুঁকিপূর্ণ॥ আনসার-ভিডিপি মোতায়েন

রংপুরের মিঠাপুকুরসহ ৪ উপজেলায় মহাসড়কের ২৯টি পয়েন্ট ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে নিরাপত্তা বিধানে ৩৪৮ জন আনসার-ভিডিপি মোতায়েন করা হয়েছে।

জনাগেছে, ঢাকা-রংপুর মহাসড়কের ঝুঁকিপূর্ণ পয়েন্টগুলো হল রংপুরের পীরগঞ্জের মাদারগঞ্জ, খেজমতপুর, বিশ মাইল, ফতেপুর বাসস্ট্যান্ড, ভেন্ডাবাড়ী সড়কে চাতাল বাজার, রসুলপুর, মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী, আল-ফারুক ইনস্টিটিউট, উপজেলা পরিষদ গেট, হেনা মোমোরিয়াল মহিলা মহাবিদ্যালয়, জায়গীর বাসস্ট্যান্ড, বৈরাগীগঞ্জ, বেগম রোকেয়া স্মৃতি গেট, বাতাসন ফতেপুর, গড়ের মাথা, রংপুর সদরের মর্ডান মোড়, ধান গবেষণা কেন্দ্র, দর্শনা শুটকির মোড়, হাসনা বাজার, হাজির হাট, ঢাকা-কুড়িগ্রাম রোড়ের মাহিগঞ্জ সাতমাথা, কাউনিয়া উপজেলার তিস্তা ব্রিজ, ভেলু পাড়া, মীরবাগ, ঢাকা-দিনাজপুর রোড়ের বিশ মেগোওয়াট বিদ্যুৎ কেন্দ্র, পাগলাপীর পল্লী বিদ্যুৎ, তারাগঞ্জ উপজেলার বাছুর বান্দা ও চুনিয়া পাড়া।

উল্লেখিত পয়েন্টে একজন আনছার পিসি’র নেতৃত্বে ৪ জন করে মোট ১২জন আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করছেন। জনৈক পিসি সাহেব আলী বলেন, চারজন করে আট ঘন্টা পর পর সার্বক্ষনিক মহাসড়কের নিরাপত্তায় দায়িত্ব পালন করছি। গত ক’দিনের তুলনায় সোমবার দূরপাল্লার যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাক চলাচল বেশি দেখা গেছে।



মন্তব্য চালু নেই