বিজ্ঞাপনে শাহরুখ-আমির একসঙ্গে?

বলিউডের দুই খান—শাহরুখ খান ও আমির খান, শোনা যাচ্ছে তাঁরা নাকি একসঙ্গে কাজ করছেন! না, কোনো চলচ্চিত্রে নয়, একটি অনুষ্ঠানের বিজ্ঞাপনে দেখা যাবে তাঁদের।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় তারকা আমির খান একটি টিভি চ্যানেলের জন্য ‘ন্যায়ি সোচ’ নামে অনুষ্ঠানের প্রচারণা শেষ করেছেন। আর শাহরুখ খান অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন। অনুষ্ঠানটি বিশ্বের অন্যান্য চ্যানেলে টিএডি টক শো নামে পরিচিত। তবে ভারতের জন্য বিশেষভাবে তৈরি এই অনুষ্ঠানের পুরো নাম হবে ‘টিএডি টক শো : ন্যায়ি সোচ’।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানিয়েছে নিজেদের ব্র্যান্ড ভ্যালু বাড়ানোর জন্য দুজনকেই প্রচারের কাজে একসঙ্গে করার চিন্তা করছে চ্যানেল কর্তৃপক্ষ। এতে অনুষ্ঠানের বিজ্ঞাপন যেমন হবে, তেমনি বাড়বে চ্যানেলের ভাবমূর্তি।

এর আগে সালমান খানের উপস্থাপনায় রিয়েলিটি শো বিগ বস ১০-এ হাজির হয়ে অনুষ্ঠানের মান বাড়িয়ে দিয়েছিলেন শাহরুখ। এবার শাহরুখের উপস্থাপনায় হতে যাওয়া টক শোর প্রচারে নেমেছেন আমির খান।

ডিএনএ ইন্ডিয়ার সেই সূত্র আরো জানায়, গত মাসে ব্যবসায়ী অজয় বিজলির ৫০তম জন্মদিনের পার্টিতে এ দুই তারকা যখন একসঙ্গে ছবি তুলছিলেন, ২৫ বছর পর প্রথমবারের মতো, তখনই বোধ হয় প্রচারে এ দুই খানকে একত্র করার চিন্তা মাথায় এসেছিল চ্যানেল কর্তৃপক্ষের।



মন্তব্য চালু নেই