গণবিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি ঘোষণা

সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দূপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যালয়ে এক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন ২য় এ নতুন কমিটি ঘোষণা করেন।
আওয়ার নিউজবিডি ডটকম/দৈনিক নবচিত্র-এর ওমর ফারুক সোহান-কে সভাপতি এবং নয়া দিগন্ত/এটিএন টাইমস-এর আবদুল্লাহ আল কাউসার-কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটির প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, উপ-রেজিস্ট্রার মীর মুর্তজা আলী বাবু, সহ-রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেল এবং আইন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রফিকুল আলম।
এ সময় প্রধান উপদেষ্টা ও উপদেষ্টামন্ডলী শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। তাছাড়া কমিটি ঘোষণা শেষে সভাপতি ও সধারণ সম্পাদক সাংবাদিক সমিতির সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য দেন।
১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যান্যেরা হলেন সহ-সভাপতি মাসুদ আজীম (বাংলানিউজটোয়েন্টিফোর ডটকম), সাধারণ সম্পাদক যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লিমন (নিউজনেক্সটবিডি ডটকম/সাপ্তাহিক কড়চা), সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তারেক (বাংলামেইল২৪ডটকম), অর্থ সম্পাদক মনির হোসেন (দেশবার্তা২৪নিউজ),দপ্তর সম্পাদক তাজবিদুল ইসলাম সিহাব (সবুজবাংলাদেশ ২৪ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক জ্যোতি পল সরকার (ব্রেকিংনিউজডটকম ডটবিডি), কার্যনির্বাহী সদস্য ইমরান হাসান জনি (ক্যাম্পাস নিউজ২৪ ডটকম), জাকির হোসেন মানিক (দৈনিক ফুলকি ), মামুন হাসান (র্যা পিড পিআর নিউজ), ফারজানা রহমান সাথী (ক্রাইম বিডিনিউজ২৪ ডটকম), পলাশ (শীর্ষ নিউজ ডটকম), মোঃ হাসিব খান (ডেইলি হবিগঞ্জ)।
নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ঢাবিসাস, চবিসাস, জাবিসাস, বাকৃবিসাস, পবিপ্রবিসাস, কুবিসাস, জাবি প্রেসক্লাব, জবিসাস এবং রাবিসাস।
উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বাংলাদেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।



মন্তব্য চালু নেই